বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial: বয়স এখনও ২০ পেরোয়নি, এদিকে তাঁরা চুটিয়ে ‘সংসার করছেন’! কারা তাঁরা?

Bengali Serial: বয়স এখনও ২০ পেরোয়নি, এদিকে তাঁরা চুটিয়ে ‘সংসার করছেন’! কারা তাঁরা?

বাংলা সিরিয়ালের অভিনেত্রী

Bengali Serial: বাংলা সিরিয়ালে কী না হয়! বয়স এদিকে ২০ ঘর পেরোয়নি, ওদিকে মা কেন ঠাকুমা হয়ে গিয়েছেন অভিনেত্রী চরিত্রের দাবিতে, কারা আছেন তালিকায়?

ঘড়ির কাঁটা ৫.৩০ ছোঁয়া মানেই বাংলার বাড়ি বাড়ি থেকে বাংলা সিরিয়ালের শব্দ ভেসে আসা। আর এই অধিকাংশ সিরিয়ালে এখন নতুন মুখেদের ভিড় বেশি নজরে পড়ে। বাংলা সিরিয়ালে অভিনয় করছেন এমন অনেক অভিনেত্রীই আছেন যাঁদের বয়স কুড়ির ঘর পেরোয়নি, অথচ তিনি তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন। ফুটিয়ে তুলছেন নানান চরিত্র টিভির পর্দায়। আর যখন আমরা এই বাংলা সিরিয়াল তথা ধারাবাহিকগুলো দেখি তখন তাতে অভিনয় করা নায়িকাদের দেখে বোঝাও যায় না তাঁদের আসল বয়স কত। আজ দেখে নেওয়া যাক এমন কিছু নায়িকাদের নাম যাঁরা এখনও ২০ ঘর পেরোতে পারেননি।

অনন্যা গুহ: এই অভিনেত্রীর পথ চলা শুরু হয় জি বাংলা থেকে। কৃষ্ণকলি ধারাবাহিকে তাঁকে প্রথম দেখা যায়। তাঁর বর্তমান বয়স ১৮, এই বয়সেই তিনি এখন দক্ষ হাতে একাধিক সিরিয়াল সামলাচ্ছেন। তালিকায় আছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং মিঠাই।

আরত্রিকা মাইতি: আরত্রিকাকে আমরা এখন খেলনা বাড়ি সিরিয়ালে দেখে থাকি, মুখ্য ভূমিকায় তিনিই অভিনয় করছেন। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। তবে সিরিয়াল হিসেবে যতই এটা আরত্রিকার এটা প্রথম কাজ হোক, তাঁকে এর আছে ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়রে দেখা গিয়েছিল।

দিতিপ্রিয়া রায়: বাংলা চ্যানেলের রানি মা হলেন দিতিপ্রিয়া। দীর্ঘ সময় ধরে তিনি রানি রাসমণির চরিত্র অতি দক্ষতার সঙ্গে ক্যামেরার সামনে ফুটিয়ে তুলেছিলেন। অত অল্প বয়সেই এক প্রৌঢ়া মহিলার চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দেন তিনি। এখন তিনি ওয়েব সিরিজ থেকে বড় পর্দায় একাধিক কাজ করে চলেছেন। বর্তমানে তাঁর বয়স মাত্র ২০।

সৌমিলি চক্রবর্তী: সৌমিলি এখনও পর্যন্ত তেমন কোনও মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পাননি বটে, তবে তাঁকে এখন অনুরাগের ছোঁয়া সিরিয়ালে নায়িকা দীপার বোনের ভূমিকায় দেখা যাচ্ছে। তাঁর বর্তমান বয়স ১৯।

অরুণিমা হালদার: আয় তবে সহচরী সিরিয়ালটি কিছুদিন আগেই শেষ হয়েছে, শাশুড়ি এবং বউমার এক মিষ্টি গল্প দেখানো হয়েছিল এই সিরিয়ালে। সেখানেই অরুণিমা কনীনিকা ব্যানার্জির পুত্রবধূর চরিত্রে অর্থাৎ বরফির চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়া তিনি একাধিক সিনেমা করেছেন তবে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। বর্তমানে তাঁর বয়স ২০।

মোহনা মাইতি: মোহনাকে প্রথমে দেখা যায় ড্যান্স বাংলা ড্যান্স এর সেটে। সেখানে তিনি প্রতিযোগী ছিলেন। এখন তিনি বাংলা সিরিয়াল গৌরী এলতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। তাঁর বয়স ১৯ বছর।

স্বস্তিকা ঘোষ: অনুরাগের ছোঁয়া সিরিয়ালে নায়িকার বোনের কথা তো বললাম, নায়িকার দিদিও যে একই বয়সের। হ্যাঁ, দীপা ওরফে স্বস্তিকার বয়স এখন সবে ১৯! কিন্তু তাঁকে বোঝার উপায় আছে কী?

সৌমী চ্যাটার্জি: সৌমীর বর্তমান বয়স ১৬। তাঁর অভিনয় জীবনের সূচনা হয়েছিল কৃষ্ণকলি ধারাবাহিক থেকেই। এখন তাঁকে উড়ান তুবড়ি সিরিয়ালে নায়িকার ছোট বোন এবং বোধিসত্ত্বের বুদ্ধি সিরিয়ালে বোধির দিদির চরিত্রে দেখা যাচ্ছে।

বন্ধ করুন