বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অরিজিৎ সিং-এর নাম জড়িয়ে আছে বলে অধিক চেষ্টার প্রয়োজন নেই', বার্তা গায়কের
অরিজিৎ সিং (ফাইল ছবি)
অরিজিৎ সিং (ফাইল ছবি)

'অরিজিৎ সিং-এর নাম জড়িয়ে আছে বলে অধিক চেষ্টার প্রয়োজন নেই', বার্তা গায়কের

  • অরিজিৎ সিং-য়ের মায়ের জন্য প্রয়োজনীয় এ নেগেটিভ রক্তদাতার খোঁজ মিলেছে। তিলোত্তমা ও অনুরাগীদের উদ্দেশে আবেগঘন বার্তা গায়কের। 

দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি অরিজিৎ সিং-এর মা। করোনা পজিটিভ তিনি। প্রয়োজন ছিল এ নেগেটিভ রক্তের। শুধু তাই নয়, বিরল এই ব্লাড গ্রুপ হলেই চলবে না, চিকিত্সাগত কারণে লাগবে পুরুষ রক্তদাতা। বুধবার গভীর রাতে এই সংক্রান্ত আবেদন রাখে এক স্বেচ্ছাসেবী সংগঠন। সেখানে অরিজিৎ সিং-এর নাম জড়িত থাকায়, নিমেষেই তা ভাইরাল হয়ে যায়। অরিজিৎ-এর মায়ের প্রয়োজনীয় রক্তের খোঁজে সোশ্যাল মিডিয়ায় আবেদন জানান সৃজিত-স্বস্তিকার মতো টলিউড তারকারাও। যদিও মায়ের অসুস্থতা নিয়ে চুপ ছিলেন অরিজিৎ। তবে পরিস্থিতি একটু সামলে নিয়ে ফেসবুকে অনুরাগী ও শুভাকাঙ্খীদের জরুরি বার্তা দিলেন গায়ক। 

আপাতত  প্রয়োজনীয় রক্তের জোগান মিলেছে, মায়ের প্রয়োজনীয় রক্তের বন্দোবস্ত হয়েছে,এমনটাই জানিয়েছেন সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী সংস্থা ব্লাডমেইটস-এর এক কর্মী। স্বাভাবিকভাবেই কিছুটা স্বস্তিতে অরিজিৎ।তবে তিনি এই কঠিন সময়েও মনে করিয়ে দিলেন, সকলের পাশে সামনভাবে দাঁড়ানোর প্রয়োজন রয়েছে। তিনি ফেসবুক বার্তায় লেখেন- 'আমার বিনীত অনুরোধ, এই সময়ে যাঁরা আমার সাহায্য করতে এগিয়ে এসেছেন, দয়া করে আমার নাম দেখে অতিরিক্ত কিছু করার চেষ্টা করবেন না। আমরা প্রত্যেককে সমানভাবে সম্মান না করতে পারলে, এই বিপর্যয় থেকে বেরিয়ে আসতে পারব না। যাঁরা আমাকে সাহায্য করেছে, তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। সব মানুষই সমান গুরুত্বপূর্ণ।’

অরিজিৎ-এর এই মানসিকতার প্রশংসা করছেন সকলেই। কঠিন সময়েও তিনি সকলের কথা ভাবছেন, তা প্রমাণ করে তিনি বড় মনের মানুষ- কমেন্ট বক্সে এমনই বার্তা উপচে পড়ছে ভক্তদের। অপর এক পোস্টে ‘তুম হি হো’ খ্যাত গায়ক লেখেন- 'সামনে থেকে Covid-19 এর সাথে লড়াই করছেন যারা তাঁদের প্রণাম কিন্তু তাঁদের বাদ দিয়েও আপনারা সবাই যেভাবে একে অপর কে খাবার, অক্সিজেন, বেড ইত্যাদি দিয়ে সাহায্য করছেন সেই জন্য আপনাদের কেউ আমার পক্ষ থেকে অনেক ভালোবাসা ।

আমার আপনাদের কাছে অনুরোধ যারা যোগ্য তারা রক্ত প্লাসমা দান করুন । প্রচুর মানুষ বিশেষ করে থ্যালাসেমিয়া রোগে আক্রান্তরা এই মুহূর্তে জীবনের সাথে লড়াই করছে । এইটুক তো আমরা তাঁদের জন্য করতেই পারি'।

দুটি সোশ্যাল মিডিয়া পোস্টে মায়ের অসুস্থতার কারণ প্রকাশ্যে আনেনি অরিজিৎ। এমনকি সরাসরি মা-কে নিয়ে কোনও কথাই বলেননি। এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন গায়ক, সূত্রের খবর অরিজিৎ-এর করোনা রিপোর্ট নেগেটিভ। 

বন্ধ করুন