বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্টেপ ঠিক করো, ওটাকে নাচাও’, মালাইকা ভীষণ রাগী নাচের টিচার! ফাঁস করলেন করিশ্মা
মালাইকা-করিনা-করিশ্মা
মালাইকা-করিনা-করিশ্মা

‘স্টেপ ঠিক করো, ওটাকে নাচাও’, মালাইকা ভীষণ রাগী নাচের টিচার! ফাঁস করলেন করিশ্মা

  • বনু বেবোর বিয়ের গল্প ফাঁস করিশ্মার।

‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার ২’ এ বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন অভিনেত্রী করিশ্মা কাপুর। একই এপিসোডে হাজির হয়েছেন সুনীল শেট্টিও। সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের তরফে ইতিমধ্যে শো-এর একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। 

প্রোমোতে দেখা গেছে একে অপরের ছবির গানে স্টেজে উঠে নেচেছেন করিশ্মা এবং মালাইকা। কুলি নং ১-এর ‘হুসন হ্যায় সুহানা’ গানে নেচেছেম মালাইকা। অন্যদিকে, ‘মুন্নি বাদমান হুই’ গানে নেচেছেন করিশ্মা। 

শো'তে এসে বোনু করিনা কাপুরের বিয়ের একটা গল্প ফাঁস করেন করিশ্মা। তিনি বলেন, ‘আমি টিভিতে একটা কথা বলতে চাই। আমাদের গ্রুপে ভারতের সেরা কোরিওগ্রাফার হচ্ছে মাল্লা(মালাইকা)’। তিনি আরও বলেন, 'বেবোর (করিনা) বিয়ের সময়ও ও খুব সিরিয়াস ছিল। আমাদের একটু সংগীতের প্র্যাকটিস চলছিল। সবাই হাসাহাসি করছিলাম, কথা বলছিলাম। মাল্লা- ঠিক করে স্টেপটা করো। আমি কি তোমাকে দেখাইনি? ঠিক করে নাচাও'।

এই গল্প শুনে হো হো করে হেসে ফেলেন সেটের সকলে। প্রসঙ্গত, ২০১২ সালে অভিনেতা সইফ আলি খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন করিনা কাপুর খান। তাদের কোর্ট ম্যারেজ হয়েছিল। পরে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে একটি পার্টির আয়োজন করা হয়েছিল দুই পরিবারের তরফে। 

 

 

বন্ধ করুন