বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভাই’ সূর্যকুমারের ব্যাটিংয়ে মুগ্ধ হবু মা শ্রেয়া, জানেন তাঁদের কানেকশনের কথা?
সূর্যকুমার শ্রেয়ার পূর্ব পরিচিত
সূর্যকুমার শ্রেয়ার পূর্ব পরিচিত

‘ভাই’ সূর্যকুমারের ব্যাটিংয়ে মুগ্ধ হবু মা শ্রেয়া, জানেন তাঁদের কানেকশনের কথা?

  • শ্রেয়ার টুইটে সূর্যকুমারের জন্য প্রশংসা ঝড়ে পড়ল, পালটা জবাবও দিলেন ভারতীয় ক্রিকেটের নতুন সেনশেশন। 

ইংল্যন্ডের বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে আন্তর্জাতিক অভিষেক হয় সূর্ষকুমার যাদবের, যদিও ব্যাটিংয়ের সুযোগ পেলেনি। তিন নম্বর ম্যাচে রিজার্ভ বেঞ্চে জায়গা হলেও চতুর্থ ম্যাচে পুনরায় প্লেয়িং ইলেভেনে জায়গা ফিরে পান তিনি। আর সুযোগের সম্পূর্ণ সদ্বব্যবহার করে ক্রিকেশ বিশ্বে নিজের আগমন বার্তা দিয়ে দিলেন এই মারকাটারি ব্যাটসম্যান। 

প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে সূর্যকুমার টি-২০ কেরিয়ার শুরু করেন প্রথম বলে ছক্কা মেরে। শেষমেশ ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৫৭ রান করে ক্রিজ ছাড়েন তিনি। যদিও তাঁর ক্যাচ আউট ঘিরে বিতর্ক কম হয়নি। প্রাক্তন ক্রিকেট থেকে আম জনতা সকলেই মগ্ন এই তরুণ ক্রিকেটারের প্রশংসায়। সূর্যকুমার যাদবের প্রশংসা করে টুইট করলেন সংগীত তারকা শ্রেয়া ঘোষালও। শুধু তাই নয়, এদিন শ্রেয়া ফাঁস করলেন সূর্যকুমার যাদবের সঙ্গে তাঁর বহু পুরনো কানেকশনের কথাও। 

গায়িকার ভাই সৌম্যদীপ ঘোষালের ছেলেবেলার বন্ধু সূর্যকুমার যাদব। একসঙ্গেই অনুশক্তিনগর কলোনিতে (শ্রেয়ার বাপের বাড়ি) ক্রিকেট খেলে বড় হয়েছেন তাঁরা, সেই পুরনো স্মৃতি রোমন্থন করলেন গায়িকা। শ্রেয়া লেখেন, ‘দারুণ খেলেছো সূর্য় কুমার! কিন্তু অ্যাম্পায়ারের সিদ্ধান্তে খুব মন খারাপ যেভাবে তোমায় আউট দেওয়া হল। সৌম্য আর তুমি ছেলেবেলায় একসঙ্গে আমাদের অনুশক্তিনগর কলোনিতে ক্রিকেট খেলতে। খুব খুশি হচ্ছি তোমার এই সাফল্য লেখে’। 

শ্রেয়ার টুইটের জবাবে সূর্য লেখেন, ‘স্পট অন শ্রেয়াদি’। 

তবে কি শ্রেয়ার দুটি মন্তব্যের সঙ্গেই সহমত পোষণ করলেন সূর্যকুমার? নাকি শুধু ছেলেবেলার ক্রিকেট খেলার বিষয় নিয়েই এই সম্মতি? তা কিন্তু স্পষ্ট নয়। 

বন্ধ করুন