বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun-Govinda: ৯ বছরে কেউ টের পায়নি! ‘ইশকজাদে’ নয় অর্জুনের প্রথম ছবি ছিল গোবিন্দার সঙ্গে
অর্জুন মুখ খুললেন এতোদিনে
অর্জুন মুখ খুললেন এতোদিনে

Arjun-Govinda: ৯ বছরে কেউ টের পায়নি! ‘ইশকজাদে’ নয় অর্জুনের প্রথম ছবি ছিল গোবিন্দার সঙ্গে

  • ২০১২ সালে ‘ইশকজাদে’ নয়, বরং পাঁচ বছর আগেই প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ান অর্জুন, সঙ্গী ছিলেন গোবিন্দা। 

দেখতে দেখতে বলিউডে ৯ বছর পার করে ফেলেছেন অর্জুন কাপুর। ২০১২ সালে ‘ইশকজাদে’ ছবির সঙ্গে বি-টাউনে পা রাখেন অর্জুন। এর আগে অবশ্য একাধিক ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন অভিনেতা। তবে সাম্প্রতিক এক সাক্ষাত্কারে নিজের ফিল্মি কেরিয়ার নিয়ে অজানা এক রহস্য ফাঁস করেছেন মালাইকার প্রেমিক। তিনি জানান, ‘ইশকজাদে’র আগে গোবিন্দার সঙ্গে এক ছবিতে কাজ করেছিলেন তিনি। তবে ছবির ফাইনাল কাট থেকে বাদ পড়ে ওই দৃশ্য। 

প্রযোজক বনি কাপুর ও তাঁর প্রথম স্ত্রী মোনা সৌরির প্রথম সন্তান অর্জুন। যদিও বাবার সঙ্গে দীর্ঘ সময় ধরে মুখ দেখাদেখি বন্ধ ছিল অর্জুনের। তবে ফিল্মি পরিবারের এই ছেলে ছোট থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশের মধ্যেই বড় হয়েছেন। কৈশোরেই ‘কাল হো না হো’ ছবিতে পরিচালক নিখিল আডবানির সহকারী হিসাবে কাজ করেছিলেন অর্জুন। পরের ছবি ‘সালাম-এ-ইশক’-এর শ্যুটিং সেটে সহকারী পরিচালক হিসাবে কাজ করবার সময়ই ক্যামেরার সামনে এসেছিলেন অর্জুন। 

তিনি জানিয়েছেন, ‘আমি গোবিন্দার সঙ্গে একটা মজাদার দৃশ্য শ্যুট করেছিলাম। উনি ট্যাক্সি ড্রাইভার ছিলেন, আমি ওঁনার একজন যাত্রী ছিলাম। উনি গাড়ি চালানোর সময় আমি ওঁনার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েছি আর উনি আমাকে ঘুম থেকে তোলবার চেষ্টা করছেন। ছবিতে যে গানের মাধ্যমে ওঁনার চরিত্রটিকে প্রকাশ্যে আনা হচ্ছে, সেই ওপেনিং মন্তাজের একটি দৃশ্য ছিল ওটি’। 

শেষমেষ অর্জুনের ওই দৃশ্যটি ছেঁটে ফেলে দেন সম্পাদক। তবে কোনও আক্ষেপ নেই অর্জুনের। তিনি জানান, এডিটিং টিমেরও সঙ্গে ছিলেন তিনি তাই আগে থেকেই তাঁর জানা ছিল ওই দৃশ্যটি ফাইনাল কাটে নেই। কিন্তু অর্জুনের কথায়, ‘অভিজ্ঞতাটা খুব মজাদার ছিল। আসলে টেকনিক্যালি কিন্তু গোবিন্দার সঙ্গে আমার বলিউডে অভিষেক হয়েছে’। 

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘সালাম-এ-ইশক’, পরিচালকের আসনে ছিলেন নিখিল আডবানি। এই ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সলমন খান, প্রিয়াঙ্কা চোপড়া, গোবিন্দা, জন আব্রাহাম, বিদ্যা বালান, অনিল কাপুর, অক্ষয় খান্না, আয়েশা টাকিয়ারা। 

 

বন্ধ করুন