বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya-Parag: টুইটারের নতুন CEO-র সঙ্গে গভীর কানেকশন শ্রেয়ার, পুরোনো টুইটেই ফাঁস গোপন সত্যিটা!
শ্রেয়ার বচপন কা দোস্ত পরাগ
শ্রেয়ার বচপন কা দোস্ত পরাগ

Shreya-Parag: টুইটারের নতুন CEO-র সঙ্গে গভীর কানেকশন শ্রেয়ার, পুরোনো টুইটেই ফাঁস গোপন সত্যিটা!

  • শ্রেয়া ঘোষালের ‘বচপন কা দোস্ত’ টুইটারের নতুন সিইও পরাগ আগারওয়াল।

সোমবার রাতে বিরাট রদবদল হয়েছে টুইটারে। বর্তমানে টুইটারের সর্বময় কর্তা পরাগ অগরওয়াল। টুইটারের চিফ এগজিকিউটিভ অফিসারের (সিইও) পদে সদ্য অভিষিক্ত ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ (আইআইটি) বম্বের এই প্রাক্তনীর সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে শ্রেয়া ঘোষালের।আর টুইটারের সূত্রেই ফাঁস হল সত্যিটা। 

দু’টি টুইট ঘিরে শুরু জল্পনা। প্রেরক পরাগ অগরওয়াল, প্রায় এক দশক পুরোনো সেই টুইটটি তিনি করেছিলেন বাঙালি কন্যে শ্রেয়া ঘোষালের উদ্দেশে। প্রথম টুইটে পরাগ লিখেছিলেন, ‘নিউজিল্যান্ড। এক না (একা) নয়।’ সঙ্গে হাসির ইমোজি। সেটি ২০১০ সালের টুইট। পরের বছর আরও টুইটে শ্রেয়ার উদ্দেশে টুইটার কর্তা লেখেন, ‘লং ড্রাইভে তোমাকে বড্ড মনে পরে’। দুটি টুইটের পালটা জবাব দেননি শ্রেয়া। এই টুইট ভাইরাল হতেই পরাগকে নিয়ে নানারকম চর্চা শুরু হয়েছিল। কেউ তাঁকে শ্রেয়ার ফ্যান বলে উল্লেখ করেন, কেউ আবার শ্রেয়াকে উত্যক্ত করছিলেন পরাগ এমনও দাবি তোলে। কিন্তু শ্রেয়ার পুরোনো এক টুইট সব ছবিটা স্পষ্ট করে দেয়। 

২০১০ সালের মে মাসে পরাগের জন্মদিনের শ্রেয়া একটি টুইট করেছিলেন। সেখানে গায়িকা লেখেন, ‘সবাই শোনো!! ছোটবেলার এক বন্ধুকে খুঁজে পেয়েছি।’ এখানেই থেমে থাকেননি শ্রেয়া 'বচপন কা দোস্ত'এর বিস্তারিত পরিচয় দেন তিনি, সঙ্গে আবদার করেন তাঁর অনুরাগীরা যেন পরাগকে ফলো করে। শ্রেয়া লিখেছিলেন, ‘ও খাদ্যরসিক, ভ্রমণপ্রেমী... স্ট্যানফোর্ড (বিশ্ববিদ্যালয়)-এ শিক্ষিত। ওকে ফলো করুন। কাল ওর জন্মদিন ছিল। ওকে শুভেচ্ছা জানান।’

শ্রেয়ার পুরোনো টুইট
শ্রেয়ার পুরোনো টুইট

এরপর ধীরে ধীরে পুরোনো পোস্ট ঘাঁটা শুরু করতেই দেখা যায়, শ্রেয়া আর শিলাদিত্যের বিয়ের অনুষ্ঠানেও সামিল হয়েছিলেন টুইটার-এর বর্তমান সিইও। সোমবার রাতে শ্রেয়া টুইটারে পরাগের উদ্দেশে শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন, জানান বন্ধুর জন্য কতটা গর্বিত তিনি।

টুইটারে শ্রেয়া লিখেছেন, ‘অভিনন্দন পরাগ… তোর জন্য আমরা গর্বিত। আমাদের জন্য বিরাট একটা দিন, এই খবরটা আমরা সবাই সেলিব্রেট করছি’। 

বন্ধ করুন