বাংলা নিউজ > বায়োস্কোপ > এক লিটার জলের দাম ৩০০০ টাকা! উবর্শী-বিরাটের পছন্দের ‘কালো জল’-এ কী আছে?
কালো জলের মহিমা!
কালো জলের মহিমা!

এক লিটার জলের দাম ৩০০০ টাকা! উবর্শী-বিরাটের পছন্দের ‘কালো জল’-এ কী আছে?

  • নিজেদের ফিট আর রোগমুক্ত রাখতে কালো জল পান করেন উর্বশী, বিরাট। 

এক লিটার জলের দাম কত? প্যাকেজড ড্রিঙ্কিং ওয়াটার দোকান থেকে কিনলে, এক লিটার জলের জন্য বড়জোড় ২০ থেকে ৩০ টাকা খরচ করতে হয়। কোনও কোনও ব্র্যান্ডের জলের দাম অবশ্য লিটার পিছু ৬০ টাকাও হয়ে থাকে। কিন্তু তাই বলে একলাফে ৩০০০ হাজার টাকা! হ্যাঁ, কালো জলের জন্য প্রায় একশো গুন বেশি টাকা গ্যাঁটগচ্ছা দিতে হয়। নিজেদের ফিট রাখতে এই জলই পান করেন উর্বশী রাউতেলা, বিরাট কোহলিরা। 

সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে কালো জলের বোতল হাতে লেন্সবন্দি হন উর্বশী। তারপর থেকেই চর্চায় সেই জল। ডিহাইড্রেশন দূর করতে অব্যর্থ দাওয়াই এই কালো জল। কালো জলের পিএইচ মাত্র খুব বেশি হয়। জানা যায়, বিরাট কোহলিসহ বহু সেলেব্রিটিই করোনাকালে এই জল পান করছেন। নিজেদের ইমিউনিটি সিস্টেম বা রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়াতেই এই জল পান করে তারকারা। এই জল ক্ষারযুক্ত হয় যা শরীরের সতেজতা বজায় রাখে, পাশাপাশি ক্লান্তিভাব দূর করে। 

বিরাট-উর্বশীর ফিটনেস সিক্রেট
বিরাট-উর্বশীর ফিটনেস সিক্রেট

আপতত নিজের আসন্ন ওয়েব সিরিজ 'ইন্সপেক্টর অবিনাশ'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত উর্বশী। এই সিরিজে নাম ভূমিকায় দেখা মিলবে রণদীপ হুডারও। এছাড়াও আপতত তাঁর হাতে রয়েছে মিশরীয় তারকা মহম্মদ রমজানের সঙ্গে একটি আন্তর্জাতিক প্রোজেক্ট। অন্যদিকে শনিবারই ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজে ৩-২ হারিয়ে দুরন্ত সিরিজ জয় করল বিরাট বাহিনী। এবার আইপিএলের প্রস্তুতিতে নেমে পড়বেন বিরাট কোহলি। 

বন্ধ করুন