বাড়ি > বায়োস্কোপ > সলমন খানের বিগ বস সিজন ১৪ ট্যাগলাইন কী হতে চলেছে ? ফাঁস গোপন রহস্য
বিগ বস সিজন ১৪ পুরো নাম কী হতে চলেছে ?
বিগ বস সিজন ১৪ পুরো নাম কী হতে চলেছে ?

সলমন খানের বিগ বস সিজন ১৪ ট্যাগলাইন কী হতে চলেছে ? ফাঁস গোপন রহস্য

  • বিগ বসের নতুন সিজনের টাইটেল হবে- ‘বিগ বস ১৪ (ফোরটিন) হোগা রকিং’

বিগ বস ১৩-র রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি ভারতীয় দর্শক। এর মাঝেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে সঞ্চালক সলমন খানের এই রিয়ালিটি শোয়ের নতুন সিজনের প্রস্তুতি। বিগ বসের ইতিহাসের সবচেয়ে চর্চিত ও হিট সিজন ছিল বিগ বস সিজন-১৩। সিদ্ধার্থ শুক্লা, আসিম রিয়াজ, শেহনাজ গিল এবং রশমি দেশাইয়ের সুবাদে টিআরপির তালিকায় একাধিক রেকর্ড ভেঙেছে এই শো। তাই সেই ট্রেন্ড বজায় রাখতে বিগ বসের ঘরে একাধিক নতুন 'তড়কা' আনতে হবে বিষয়টি ভালোভাবেই জানে কার্লাসের ক্রিয়েটিভ টিম। 

বিগ বস ভক্তদের কাছে একথা অজানা নয়, এই রিয়ালিটি শোয়ের গত সিজনের টাইটেল ছিল- 'বিগ বস সিজন ১৩ (তেরা) টেরা', বিগ বসের ২০২০-র সিজনের ট্যাগ লাইন হতে চলেছে ‘রকিং’। পিঙ্কভিলায় প্রকাশিত খবর বলছে বিগ বসের নতুন সিজনের টাইটেল হবে- ‘বিগ বস ১৪ (ফোরটিন) হোগা রকিং’।

করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এই শোতে বেশকিছু  পরিবর্তন আসতে চলেছে। জানা গিয়েছে গত এক বছরে বিদেশ ভ্রমণের ইতিহাস রয়েছে,এমন কাউকেই এই শো অফার করা হয়নি। হাইজিনের কথা মাথায় রাখতে হবে সব প্রতিযোগীদের তা কড়া ভাবে জানিয়ে দেওয়া হয়েছে। বেসিক হাইজিন না মানলে তাঁকে তত্ক্ষণাত্ বার করে দেওয়া হবে শো থেকে। বিগ বসের গত সিজনে হাইজেন না মানার অভিযোগ উঠেছিল প্রতিযোগীদের বিরুদ্ধে। এমনকি ঘরের ভিতর গিয়ে বাসন মাজতে দেখা গিয়েছিল সলমন খানকে!

চলতি সিজনের প্রতিযোগী হিসাবে অনেকের নামই উঠে আসছে। তবে টেলিভিশন অভিনেতা ভিভিয়ান ডিসেনা,নিয়া শর্মা, এবং শেখর সুমন পুত্র অধ্যায়ন সুমনকে খুব সম্ভবত দেখা যাবে বিগ বস সিজন ১৪-এ। জ্যাসমিন ভসিন, আলিশা পনওয়ার, আঁচল খুরানা, আকাঙ্ক্ষা পুরি,আরুশি দত্তা, মানসী শ্রীবাস্তব, করণ কুন্দ্রা, জান খানের মতো সেলেব্রিটিদের কাছে বিগ বস সিজন ১৪-র অফার রয়েছে। এই তালিকায় সাম্প্রতিক সংযোজন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। যিনি নিজের ব্যক্তিগত জীবনের জন্য সংবাদ শিরোনামে রয়েছে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে কারুর নামই সামনে আসেনি।

বন্ধ করুন