বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পঞ্চায়েত’-এর রিঙ্কি বাস্তব জীবনে কে? কীভাবে সানভিকা সুযোগ পান ওয়েব সিরিজে?
‘পঞ্চায়েত’-এর রিঙ্কি ওরফে সানভিকা

‘পঞ্চায়েত’-এর রিঙ্কি বাস্তব জীবনে কে? কীভাবে সানভিকা সুযোগ পান ওয়েব সিরিজে?

  • রিঙ্কির আসল নাম সানভিকা। বাস্তবে ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রী।

অ্যামাজন অরিজিনালের জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত'। সদ্য মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব। পরিচালনায় দীপক কুমার মিশ্র। সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তা। দ্বিতীয় পর্বেও ফুলেরা গ্রামে অভিষেকের (জিতেন্দ্র) জীবন যাত্রা উঠে এসেছে।

প্রথম পর্বের শেষ দৃশ্যে দেখা গিয়েছিল, গ্রামের জলের ট্যাঙ্কের উপর অভিষেকের সঙ্গে গ্রাম পঞ্চায়েত প্রধানের মেয়ে রিঙ্কির দেখা হয়। সিরিজের গল্প অনুযায়ী, গ্রাম প্রধান মঞ্জু দেবী ও ব্রিজভূষণ দুবের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সানভিকা। সিরিজে তাঁর চরিত্রের নাম রিঙ্কি। প্রথম সিরিজের শেষ দৃশ্যে রিঙ্কির এক ঝলক মিললেও, দ্বিতীয় সিজনের বেশ অনেকটা অংশ জুড়ে তাঁকে দেখানো হয়েছে। আরও পড়ুন: ফুলেরা নয়, আসলে মধ্যপ্রদেশের এই গ্রামে শ্যুটিং হয়েছে ‘পঞ্চায়েত ২’-এর! দেখুন ছবি

গোটা সিরিজ জুড়ে সানভিকাকে চুড়িদার, কুর্তি পরে দেখা মিলেছে। গ্রাম্য মেয়ের মতোই তাঁর চালচলন। বাস্তব জীবনে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন সানভিকা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, অভিনয় করার কথা কোনও দিনও ভাবেননি তিনি। ‘পঞ্চায়েত’ সিরিজ দিয়েই অভিনয় জগতে ডেবিউ তাঁর।

পড়াশোনার মাঝে এই ওয়েব সিরিজের জন্য অডিশন দিতে মুম্বই গিয়েছিলেন সানভিকা। বাড়িতে জানিয়েছিলেন, বেঙ্গালুরু যাচ্ছেন চাকরির ইন্টারভিউ দিতে। প্রথম দিকে অভিনয় করা নিয়ে তাঁর বাড়িতে একটু আপত্তি ছিল। যদিও সানভিকা ‘পঞ্চায়েত’-এ অভিনয়ের সুযোগ পেয়ে বাড়িতে জানান। এরপর তাঁর মা-বাবাও বিষয়টা মেনে নেন। বর্তমানে এই ওয়েব সিরিজের সাফল্যের পর একাধিক কাজ রয়েছে সানভিকার হাতে।

বন্ধ করুন