বাংলা নিউজ > বায়োস্কোপ > টলিউডের সুন্দরী নায়িকার ক্লাস ফাইভের সরস্বতী পুজোর ছবি এটা! বলুন তো কে?

টলিউডের সুন্দরী নায়িকার ক্লাস ফাইভের সরস্বতী পুজোর ছবি এটা! বলুন তো কে?

বলুন তো কে এই টলি সুন্দরী?

আজকের এই টলিউড অভিনেত্রী এক যুগেরও বেশি সময় ধরে কাজ করছেন টলিউডে।

তারকাদের ঝাঁ চকচকে ছবি দেখলে অনেক সময়তেই একটা প্রশ্ন আমাদের মনে ঘোরাফেরা করে। কেমন ছিল এই তারকারা ছোটবেলায়। কেমনভাবেই বা তাঁরা সাজুগুজু করত। অনেক সেলেবই নিজেদের ছেলেবেলার ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে। স্মৃতির পাতা ধরে হাঁটতে কার না ভালো লাগে বলুন!

আজকের এই টলিউড অভিনেত্রী এক যুগেরও বেশি সময় ধরে কাজ করছেন টলিউডে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। সঙ্গে মিষ্টি ব্যবহারে মন কেড়েছেন সবার। ও হ্যাঁ, এই নায়িকার বাবাও কিন্তু টলিউডের প্রথম সারির অভিনেতা। চিনতে পারলেন?

শেষ ক্লু রইল--এই অভিনেত্রী কিছুদিন আগেই এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ঠিকই ধরেছেন ক্লাস ফাইভের এই বাচ্চা মেয়েটি আজকের টলি-সুন্দরী কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিকের মেয়ে। বছরখানেক আগে এই ছবি কোয়েল নিজেই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

বন্ধু সুকন্যা পালকে ট্যাগ করে লিখেছিলেন, ‘ক্লাস ফাইভের সরস্বতী পুজোর ছবি এটা… তোরই ভবনীপুরের বাড়ির বারান্দায়। মনে পড়ে?’ অফ হোয়াইট শাড়ি পরে যে মিষ্টি মেয়েটা বসে আছে সেটাই কোয়েল। আর পাশে দাঁড়িয়ে সুকন্যা।

২০২০ সালের ৫ মে শহরের এক বেসরকারি হাসপাতালে জন্ম হয় কোয়েল ও নিসপাল পুত্র কবীরের। পুজোয় মুক্তি পেয়েছে পরমব্রতর সাথে জুটি বেঁধে ‘বনি’। বক্স অফিসে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই থ্রিলার।

বন্ধ করুন