বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট পরদার রানিমা ওরফে দিতিপ্রিয়া কি প্রেম করেন? ব্যক্তিগত জীবনেই বা কেমন, জানুন
দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম)

ছোট পরদার রানিমা ওরফে দিতিপ্রিয়া কি প্রেম করেন? ব্যক্তিগত জীবনেই বা কেমন, জানুন

পরিবার, বন্ধুদের সঙ্গে আড্ডা আর বই পড়া, কাজের বাইরে এটাই তার রোজনামচা। সবেমাত্র ১৮ পেরিয়েছেন, তবে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। 

ছোট পরদার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’তে অভিনয় করে ঘরের মেয়ে হয়ে গিয়েছেন দিতিপ্রিয়া রায়। রানি মা-র চরিত্র দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন দিতি। যদিও খুব শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকে তাঁর চরিত্র। আর তারপরই ছোট পরদা থেকে বিরতি নেওয়ার ইচ্ছে আছে তাঁর। ‘রাসমণি’র ইমেজ থেকে বেরিয়ে এসে নিজেকে গ্রুম করে ফের ছোট পদরায় ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন দিতিপ্রিয়া রায়। 

আপাতত দিতিপ্রিয়ার হাতে রয়েছে বেশ কিছু বড় পরদার কাজ। এখনও পেক্ষাগৃহে মুক্তি পায়নি তাঁর অভিনীত প্রথম ছবি ‘অভিযাত্রিক’। পরিচালক পাভেলের সঙ্গেও কাজ করার কথা রয়েছে। ছবিতে তিনি থাকছেন অন্যতম মুখ্য চরিত্রে। যদিও দিতিপ্রিয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর কাছে যত ছবির প্রস্তাব আসছে সবই অন‍্য ধারার। মূল ধারার ছবির প্রস্তাব এখনও পাননি তিনি। তবে এবার নিজের বয়সী চরিত্র করতে চান বলেই ইচ্ছেপ্রকাশ করেছেন।

তবে, দিতিপ্রিয়া রায়ের কাজ শুধু নয়, ব্যক্তিগত জীবন নিয়েও বেশ উৎসাহিত আমজনতা। মানে আদৌ কি প্রেম করেন অভিনেত্রী। সদ্য কলেজে পা রাখা দিতির জীবনের মনের মানুষ কে? আর আসল জীবনে তিনি মানুষ হিসেবেই বা কেমন?

বহুবারই নিজের দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছেন, রানি-মার সঙ্গে তাঁর চরিত্রের অনেক মিল রয়েছে। দুজনেই প্রতিবাদী ও স্পষ্টবক্তা। পরিবার, বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে ভালোবাসেন। শ্যুটিং আর পড়াশোনার ফাঁকে সময় পেলে বই পড়েন, ছবি আঁকেন, গান গান। আর ভালোবাসেন ঘুরতে যেতে। 

আর প্রেম নিয়ে দিতিপ্রিয়াকে জিজ্ঞাসা করা হলে সংবাদমাধ্যমকে জানান, সেসব নিয়ে তিনি এখনও ভাবেননি। বরং, বর্তমানে তাঁর পুরো ফোকাস কেরিয়ারে। সঙ্গে পড়াশোনার চাপও রয়েছে। যদিও এরমধ্যেই পেয়েছেন বিয়ের প্রস্তাব। তাও আবার ৩ বছর আগে!

বন্ধ করুন