বাংলা নিউজ > বায়োস্কোপ > Doctor G box office day 2 collection: দ্বিতীয় দিনে 'ডক্টর জি'র বিক্রি বাড়ল প্রায় ৫০ শতাংশ, এবারেও কামাল করছে আয়ুষ্মান

Doctor G box office day 2 collection: দ্বিতীয় দিনে 'ডক্টর জি'র বিক্রি বাড়ল প্রায় ৫০ শতাংশ, এবারেও কামাল করছে আয়ুষ্মান

বক্সঅফিসে শুক্রবারের তুলনায় শনিবারে টিকিট বিক্রি একধাক্কায় অনেকটা বাড়ল ডক্টর জি-র। 

আয়ুয্মান খুরানার ‘ডক্টর জি’ শুক্রবার একটু ঢিমেতালে শুরু করলেও, শনিবার আয় বাড়ল লাফিয়ে। আশা করা হচ্ছে রবিবারে এই পরিসংখ্যান আরও বাড়বে। সাফল্যের মুখ দেখবে এই সিনেমা। 

গল্প ভালো হলে সিনেমা চলবেই, তা প্রমাণ করল আয়ুষ্মান খুরানা আর রকুলপ্রীত সিং-এর ‘ডক্টর জি’। মুক্তির দিনে ব্যবসা করেছিল এই সিনেমা ৩.৮৭ কোটির। শনিবার লাফিয়ে বাড়ল আয় অনেকটাই। শনিবার ছবি ব্যবসা করল ৫.২৫ কোটির। বলে রাখা ভালো ‘ডক্টর জি’-র সঙ্গে বক্স অফিসে সংঘাত হয়েছে পরীণিতি চোপড়ার ‘কোড নেম তিরঙ্গা’র।

‘ডক্টর জি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শেফালি শাহ আর শিবা চাড্ডাও। ছবিতে আয়ুষ্মানের চরিত্রটি এক মেডিকেলের ছাত্রের, যে পড়ছে গায়ানোকলজি বিভাগে। সেই ডাক্টার আবার মহিলাদের চেকআপ করতে ভয় পায়। আর অসঙ্কোচ বোধ থেকে কীরকম মজার মজার কাণ্ড করে ফেলে বা অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়ে সেটাই দেখাবে এই সিনেমা। Boxofficeindia.com-এর রিপোর্ট অনুসারে, শুক্র থেকে শনিবারে ৪৫ থেকে ৫০ শতাংশ বেশি আয় করেছে ছবিখানা। সঙ্গে দিল্লি এনসিআর আর পূর্ব পঞ্জাবে। 

বরাবরই বলিউডকে প্রথাগত সিনেমার বাইরের কিছু গল্প উপহার দিয়ে এসেছেন। তা সে ভিকি ডোনার হোক বা শুভমঙ্গল সাবধান, ড্রিম গার্ল। সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান জানিয়েছেন ভবিষ্যতেও এই ধরনের ছবিতে কাজ করার ইচ্ছে তাঁর রয়েছে। প্রোগ্রেসিভ ছবিকেই নিজের ইউএসপি বললেন তিনি। 

অভিনেতার কথায়, ‘এটা ঠিক যে আমি রিগ্রেসিভ ছবিতে সেভাবে কাজ করতে চাই না। যদিও এই ধরনের সিনেমাই বেশি প্রলিত। কিন্তু আমি আমার মানসিকতা বদলাতে চাই না। এটাই আমার ইউএসপি বলা যেতে পারে, এমন ছবি করব যা প্রগতিশীল, যেগুলোর নৈতিকতা আছে।’ তিনি আরও বলেন, ‘আমি মনে করি সিনেমা কোনও মানুষের জীবনকে বদলাতে পারে। আর তা অবশ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া উচিত। এতে তা আরও বেশি লোকের কাছে পৌঁছবে। একটা সময় তো ওটিটি-তে আসবেই।’

প্রসঙ্গত, এরপর আয়ুষ্মানকে দেখা যাবে 'ড্রিম গার্ল টু' ছবিতে। তাঁর বিপরীতে রয়েছেন অনন্যা পাণ্ডে। ২০২৩-এর ইদে এই সিনেমার মুক্তি পাওয়ার কথা।

বন্ধ করুন