বাংলা নিউজ > বায়োস্কোপ > Doctor G Trailer: মহিলা রোগীর হাতে মারধর খেল গাইনো আয়ুষ্মান, বাস্তবেও হয় এরকম?
প্রকাশ্যে 'ডক্টর জি' ছবির ট্রেলার।

Doctor G Trailer: মহিলা রোগীর হাতে মারধর খেল গাইনো আয়ুষ্মান, বাস্তবেও হয় এরকম?

  • আয়ুষ্মানের চরিত্রের নাম ডঃ উদয় গুপ্তা। এমন এক ডাক্তারের গল্প যে মহিলাদের দেখতে ভয় পায়, এদিকে পেশায় স্ত্রীরোগ বিশেষজ্ঞ। প্রকাশ্যে ‘ডক্তর জি’-র ট্রেলার। 

বরাবরই আয়ুষ্মান খুরানা অন্য স্বাদের সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তা সে ডেবিউ সিনেমা ‘ভিকি ডোনর’ হোক বা ‘শুভমঙ্গল সাবধান’। এবার আয়ুষ্মান এলেন স্ত্রীরোগ বিশেষজ্ঞর চরিত্রে, যে আবার পোশাক খুলতে বলায় মারধর খায় রোগী ও রোগীর বাড়ির লোকের কাছে। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন রকুলপ্রীত সিংহ, শেফালি শাহ।

অর্থোপেডিকের চিকিৎসক হতে গিয়ে একজনের স্ত্রীরোগ বিশেষজ্ঞ হওয়ার গল্পই ‘ডক্তর জি’-তে। এমন এক ডাক্তারের গল্প যে মহিলাদের দেখতে ভয় পায়। আর অসঙ্কোচ বোধ থেকে কীরকম মজার মজার কাণ্ড করে ফেলে বা অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়ে সেটাই দেখাবে এই সিনেমা। ১৪ অক্টোবর সিলভার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে মেডিক্যাল কমেডি মুভি ডক্টর জি। আপাতত জোর ভাইরাল হয়েছে সিনেমার টিজার।

আয়ুষ্মানের চরিত্রের নাম ডঃ উদয় গুপ্তা। ডঃ ফতেমা ওরফে অভিনেত্রী রকুল প্রীত সিং-এর সঙ্গে ভাবভালোবাসা। ডাক্টার গুপ্তার জীবনের ওঠাপড়া দেখে হাসির রোলার কোস্টারে মাতবে দর্শক। শেফালির চরিত্রের নাম ডাক্তার নন্দিনী। যে শিক্ষা দেবে ডাক্তারের কোনও নারী-পুরুষ ভেদ হয় না।

আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আয়ুষ্মানের মুখে ‘জো মেরে পাস হ্যায় নেহি উসকা ইলাজ ক্যায়সে করুঙ্গা?’ কমেন্ট। ছবির টিজার শেয়ার করে অভিনেতা নিজেও খুব মজার ক্যাপশন দিয়েছেন ইনস্টায়। লিখেছেন, ‘গায়নোকোলজি ডিপার্টমেন্ট কি হার এক নারী, পরেগি ডঃ জি পে ভারী।’

কাজের সূত্রে আয়ুষ্মানের ‘ডক্তর জি’ ছাড়াও আসছে 'ড্রিম গার্ল টু'। এই ছবিতে তাঁর বিপরীতে অনন্যা পাণ্ডে। ২০২৩-এর ইদে এই সিনেমার মুক্তি পাওয়ার কথা আছে।

 

বন্ধ করুন