বাংলা নিউজ > বায়োস্কোপ > Bappi Lahiri: সারেগামাপায় বাপ্পি লাহিড়ি! ভাঙা গলা শুনে মাথা চাড়া দিল ‘স্বর হারানো’র আশঙ্কা
বাপ্পি লাহিড়ি।
বাপ্পি লাহিড়ি।

Bappi Lahiri: সারেগামাপায় বাপ্পি লাহিড়ি! ভাঙা গলা শুনে মাথা চাড়া দিল ‘স্বর হারানো’র আশঙ্কা

  • এবারের এপিসোডে বিশেষ অতিথি হিসেবে দেখা মিলবে বাপ্পি লাহিড়ি আর বর্ষীয়ান সুরকার কল্যাণজি আনন্দজির।

জাতীয় মঞ্চে সারেগামাপা প্রথম থেকেই টেনে রেখেছে উত্তেজনার রেশ। নতুন নতুন চমক থাকছে দর্শকদের জন্য। আর এবারের এপিসোডে বিশেষ অতিথি হিসেবে দেখা মিলবে বাপ্পি লাহিড়ি আর বর্ষীয়ান সুরকার কল্যাণজি আনন্দজির। 

তবে, চ্যানেলের তরফ থেকে প্রোমো সামনে আসতেই ফের একবার গুঞ্জন উঠল বাপ্পি লাহিড়িকে ঘিরে। আনন্দজিকে দেখে বাপ্পি লাহিড়িকে বলতে শোনা যাবে, ‘আপনি এসেছেন, খুব আনন্দ লাগছে’! তবে এবারেও চমকে দিয়েছে বাপ্পিদার ভাঙা গলা। প্রায় মাসখানেক আগে বিগ বসে এসেও এরকমই গলায় কথা বলতে শোনা গিয়েছিল তাঁকে। আর তাই নেটপাড়ার আশঙ্কা সত্যি কি গলার আওয়াজ খুইয়েছেন তিনি?

এপ্রিল মাসে শিল্পী করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই তাঁর শারীরির অবস্থার অবনতি ঘটতে থাকে। আর মাঝে খবর রটেছিল, বাপ্পি লাহিড়ি তাঁর কণ্ঠ হারিয়েছেন। গত ৫ মাস ধরে নাকি একেবারেই কথা বলছেন না তিনি! যদিও সব কিছু রটানা বলেই জানান বাপ্পি লাহিড়ির ছেলে বাপ্পা লাহিড়ি। জানান, ‘বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে, তা মিথ্যে। ৫ মাস ধরে চিকিৎসকের নির্দেশেই কথা বন্ধ রেখেছেন তিনি। পুজোর আগেই বাবা পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন আশা রাখি।’ 

তবে, সেকথা যে ফলেনি তা স্পষ্ট। আর তাই ফের আশঙ্কা ঘিরে ধরছে তাঁর অনুরাগীদের। কমেন্ট বক্সেও উপছে পড়ছে সেকথা। বাঙালি এই গায়কের গান কি তবে আর শোনা যাবে না নতুন করে?

বন্ধ করুন