বাংলা নিউজ > বায়োস্কোপ > হুবহু সইফের মতো দেখতে একরত্তি জেহকে! নেটদুনিয়ায় ভাইরাল দশক পুরনো ছবি
জেহ-সইফ

হুবহু সইফের মতো দেখতে একরত্তি জেহকে! নেটদুনিয়ায় ভাইরাল দশক পুরনো ছবি

  • সত্যিই কি জেহ কে সইফের মতো দেখতে?

সইফ আলি খান ও করিনা কাপুর খানের ছোট ছেলে জাহাঙ্গির আলি খানের আজ জন্মদিন। এক বছরে পা রাখল একরত্তি জেহ। নেটমাধ্যমে সকাল থেকে শুভেচ্ছায় ভাসছে সে। করিনা কাপুর খান থেকে, সোহা আলি খান এবং সাবা আলি খানও একরত্তি জেহ-এর ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। 

ভাইপো-এর এক বছরের ছবি পোস্ট করেছেন পিসি সাবা আলি খান। খেলা করতে ব্যস্ত একরত্তি জেহ। পাশাপাশি সইফ আলি খানের খুদে বয়সের ছবিও শেয়ার করেছেন সাবা। ক্যাপশনে লিখেছেন, ‘আমার জেহ জান.. ১ বছরে পূর্ণ করল!! ভালোবাসি তোমায়.. ভগবান তোমার মঙ্গল করুক। ওকে অনেকটা ওর আব্বার মতো দেখতে না?’

জেহ-এর ছবি দেখে একই কথা নেটিজেনেরও মুখে। একরত্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। পাশাপাশি তাঁকে অবিকল দেখতে বাবা সইফ আলি খানের মতো মন্তব্য অনেক নেটিজেনের।

এ দিন একরত্তি জেহ-এর একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ছোট পিসি সোহা আলি খান। ভিডিয়োতে জেহ-কে খেলার মেজাজে দেখা গিয়েছে। 

গত বছর করোনা আবহে সইফ এবং করিনার কোল আলো করে আসে তাঁদের দ্বিতীয় পুত্র সন্তান জেহ। তাঁদের বড় ছেলের নাম তৈমুর আলি খান। তৈমুরের বয়স এখন পাঁচ বছর। দাদা তৈমুরের মতো একরত্তি জেহ-ও নেটমাধ্যমে দারুণ জনপ্রিয়। 

 

 

বন্ধ করুন