বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এটা সানিয়া মির্জার বায়োপিক না সাইনার?', শুরুতেই সমালোচনার মুখে পরিণীতির ছবি
‘সাইনা’-র পোস্টার
‘সাইনা’-র পোস্টার

'এটা সানিয়া মির্জার বায়োপিক না সাইনার?', শুরুতেই সমালোচনার মুখে পরিণীতির ছবি

  • ‘তিরঙ্গা-র রঙে রিস্ট ব্যান্ড বাঁধা হাত ছুঁতে চলেছে শাটল কক। যা দেখে সমালোচকরা একহাত নিয়েছেন ছবি নির্মাতাদের। 

প্রথম ঝলক প্রকাশ্যে আসল সাইনা নেওয়ালের বায়োপিক ‘সাইনা’-র। ছবিতে সাইনার ভূমিকায় দেখা মিলবে পরিণীতি চোপড়ার। তবে শুরুতেই তাল কাটল। হাতে শাটল কক নিয়ে ব্যাডমিন্ট কোর্টে নামবার আগেই বিতর্কে পরিণীতি চোপড়ার ছবি। 

পোস্টারে অবশ্য দেখা মেলেনি পরিণীতির। হাতে তেরঙ্গার ব্যান্ড পরে শাটল ককের স্টাইলে বায়োপিকের নাম শুধুমাত্র দেখা গেছে। ২৬ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে প্রথম পোস্টারেই।

ছবি সমালোচক তরুণ আদর্শ মাইক্রো ব্লগিং সাইটে ছবি মুক্তির দিন এবং ছবি সম্পর্কে বিস্তারিত জানাতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পরিণীতি-অমল গুপ্তেরা। কেউ লিখেছেন, ‘যেভাবে পোস্টারে সার্ভ করতে দেখানো হয়েছে সেভাবে টেনিস বলের সার্ভ করা হয়। শাটলাররা সেভাবে সার্ভ করেন না’। আবার কেউ লিখেছেন, ‘পদ্ধতিটাই ভুল’।

এভাবে নানা ভাবে সমালোচকদের ট্রোলের শিকার হয় ছবি নির্মাতারা। কেউ লিখেছেন, ‘এটা সেরেনা উইলিয়ামসের বায়োপিক নয়, পোস্টার তৈরি করা চাচা’। 

টেনিস বল এইভাবে আকাশের দিকে হাত খুলে সার্ভ করা হয়, কিন্তু ব্যাডমিন্টনের শাটল আন্ডারহ্যান্ড সার্ভ করা হয়। সেই পদ্ধতিগত ভুলটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল নেটিজেনরা। 

‘সাইনা’ ছবিটির পরিচালনার দায়িত্ব রয়েছেন অমোল গুপ্তা। ‘স্ট্যানলি কা ডাব্বা’, ‘হাওয়া হাওয়াই’-র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। 

বন্ধ করুন