বাংলা নিউজ > বায়োস্কোপ > Dipankar-Dolon: নিজের হাতে রান্না আর প্রেমেমাখা কবিতা দীপঙ্করের জন্মদিনে উপহার স্ত্রী দোলনের

Dipankar-Dolon: নিজের হাতে রান্না আর প্রেমেমাখা কবিতা দীপঙ্করের জন্মদিনে উপহার স্ত্রী দোলনের

দোলন-দীপঙ্কর

‘তোমার দীর্ঘআয়ু হোক..ঈশ্বর কাছ থেকে এইটুকু কামনা’-তাঁদের অন্তরঙ্গ মুহূর্তে আজও বার্ধক্যের ছোঁয়া লাগেনি। ফের প্রমাণ মিলল আজ। 

তাঁদের অন্তরঙ্গ মুহূর্তে আজও বার্ধক্যের ছোঁয়া লাগেনি। বয়সে দীপঙ্কর বাবুর চেয়ে ২৬ বছরের ছোট দোলন রায়। কিন্তু প্রতিদিন ভালোবাসার নতুন সংজ্ঞা তৈরি করে চলেছে এই যুগল। কারণ বয়স তাঁদের কাছে নিছকই একটা সংখ্যা। আজ ৫ই জুলাই দীপঙ্কর দে-র জন্মদিন। টলিপাড়ার আদরের 'টিটো'দা জন্মদিনটা কাটাচ্ছেন তাঁর সহধর্মিনীর সঙ্গেই। 

দীপঙ্কর রায়ের জন্মদিনের দিন স্বামী-স্ত্রীর গাঢ় রসায়ন ফের প্রকাশ্যে। এই বিশেষ দিনে দীপঙ্কর দে-র জন্য প্রেমেমাখা বার্তা ফুটে উঠেছে দোলন রায়ের ফেসবুকের দেওয়ালে। সঙ্গে দীর্ঘদিনের সঙ্গীর সঙ্গে কাটানো নানান মুহূর্তের রঙিন আর ভালোবাসায় ভরপুর ফ্রেমবন্দি সব মুহূর্ত। দোলন লিখেছেন, ‘জীবন মানে অনেক আঁধার একটুখানি আলো, সেই আলোতেই হৃদয় ভরুক মুহূর্ত কাটুক ভাল, বছর বছর ফিরে আসুক তোমার জন্মদিন। তুমি সুস্থ থেকো , ভালো থেকো, তোমার দীর্ঘআয়ু হোক ... ঈশ্বর কাছ থেকে এইটুকু কামনা। আর কিছু চাই না!’ প্রসঙ্গত, ৭৮-এ পা দিলেন দীপঙ্কর।

আজকের এই দিনটা কেমনভাবে কাটাচ্ছেন দুজনে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী একটু অনুযোগের সুরে জানালেন ছুটি শেষ মুহূর্তে বাতিল। ‘টুম্পা অটোওয়ালি’র দুটো দৃশ্যের শ্যুটিং করতে আজ সেটে যেতেই হয়েছে। তাই সারাটা দিন বরের সঙ্গে কাটানো হয়নি। তবে দুপুরের মধ্যেই বাড়ি ফিরেছেন তিনি। একসঙ্গে মধ্যাহ্নভোজ চলেছে জমিয়ে। 

সকালে উঠে দীপঙ্কর দে-র পছন্দের যাবতীয় মেনু বানিয়েছেন নিজের হাতে। জলখাবারে ছিল লুচি আর পায়েস। দুপুরে এলাহি আয়োজন। পাঁচ রকম ভাজা, ডাল, তরকারি আর সর্ষে ইলিশ দিয়ে পেটপুজো। আর বিকালে বেদান্ত মঠে সময় কাটিয়ে অনাথ আশ্রমের শিশুদের বিরিয়ানি খাওয়ানোর পরিকল্পনা। 

জন্মদিনে স্বামীকে কী উপহার দিলেন? দোলন জানিয়েছেন, ‘দুই সন্ন্যাসীর জীবনচরিত, দামি কলম, শ্যুটে চা-কফি খাওয়ার মগ, জল ঠান্ডা রাখার বোতল’-এই সব  দরকারি জিনিসে ভরিয়ে দিয়েছেন প্রিয়মানুষটিকে। 

২০২০ সালের ১৬ই জানুয়ারি বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। ২২ বছরের লিভ ইনের সম্পর্ক পরিণতি পায় ওইদিন। এখন সুখে সংসার করছেন ৭৮-এর যুবক দীপঙ্কর আর ৫১ পার করা তরুণী দোলন রায়। 

বায়োস্কোপ খবর

Latest News

কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.