বাংলা নিউজ > বায়োস্কোপ > হিট স্ট্রোকে হাসপাতালে ভর্তি দোলন রায়, শ্যুট থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন
দোলন রায় অসুস্থ। 

হিট স্ট্রোকে হাসপাতালে ভর্তি দোলন রায়, শ্যুট থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন

টুম্পা অটোওয়ালির কাজ করছিলেন দোলন রায়। এরপর বাড়ি ফিরেই অসুস্থ বোধ করতে থাকেন। এখন ভর্তি আছেন এক নার্সিংহোমে। 

হাসপাতালে ভর্তি অভিনেত্রী দোলন রায়। শুক্রবার সে খবর অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। জানিয়েছেন, হিট স্ট্রোকের কারণে শ্যুট থেকে বাড়ি ফিরেই তাঁকে ভর্তি হতে হয় নার্সিংহোমে। 

হাসপাতালের নীল গাউন পরে রয়েছেন, বিছানায় শোয়া, হাতে স্যালাইনের চ্যানেল করা। এমনই একটা ছবি শেয়ার করেছিলেন দোলন। দোলন লিখেছেন, ‘কাল টুম্পা অটোওয়ালির আউটডোর শ্যুটিং থেকে ফিরে হিট স্ট্রোক। এখন নার্সিংহোমে, আশা করছি সবার শুভেচ্ছায় খুব তাড়াতাড়ি কাজে ফিরব।’

সংবাদমাধ্যমকে দোলন জানান, ‘শ্যুটিং থেকে ফিরে শরীরখারাপ লাগছিল। এখন মোটামুটি ঠিক আছি। নার্সিংহোমে আছি। আশা রাখছি খুব জলদি ঠিক হয়ে যাব।’

হাসপাতালে দোলন। 
হাসপাতালে দোলন। 

টেলি পরদার চেনা মুখ দোলন। তাঁর অভিনয়ও পছন্দ করেন সকলেই। প্রথমে সোশ্যাল মিডিয়ায় দোলনের হাসপাতালে শুয়ে থাকার ছবিটা ভাইরাল হয়ে যায়। সকলে মনে করতে থাকে কোনও শ্যুটের ছবি। পরে জানা যায়, দোলন সত্যি অসুস্থ। কালার্স বাংলার ‘টুম্পা অটোওয়ালি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দোলন। 

দোলনের শেয়ার করা সেই পোস্টের কমেন্ট বক্সে সকলেই প্রার্থনা করেছেন যেন সেড়ে উঠে জলদি বাড়ি ফিরতে পারেন তিনি। উষ্ণ শুভেচ্ছা আর ভালোবাসায় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

 

বন্ধ করুন