বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ‘ডন ৩’? কী বলছে ফারহান? এই তথ্যে মন ভাঙতে পারে শাহরুখ ভক্তদের
আসছে ‘ডন ৩’?

আসছে ‘ডন ৩’? কী বলছে ফারহান? এই তথ্যে মন ভাঙতে পারে শাহরুখ ভক্তদের

  • শাহরুখ খান-ফারহান আখতারের ‘ডন ৩’ সম্পর্কে গুরুত্বপূর্ণ আপডেট ভক্তদের হতাশ করতে পারে!

ডন ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা ছিলেন শাহরুখ ভক্তরা। সম্প্রতি, 'ডন ৩' নিয়ে খবর চাউর হয়েছিল। তখন থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন ফারহান আখতার ফ্র্যাঞ্চাইজির এই ছবির তৃতীয় পার্টের ঘোষণার জন্য। তবে তাঁদের জন্য রয়েছে খারাপ খবর।

দিন কয়েক ধরে বেশ কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছিল, 'ডন ৩'-এর কাজ শুরু করেছেন ফারহান আখতার। তবে, সম্প্রতি মিডিয়া রিপোর্ট বলছে 'ডন ৩' নিয়ে কোনও পরিকল্পনা নেই ফারহানের। 'ডন ২' পরিচালনার পর, ফারহান এখন 'জি লে জারা'র পরিচালক হিসেবে কামব্যাক করছেন। এই ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ।

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, এক সূত্র জানিয়েছে, ‘দুঃখিত, একসঙ্গে কাস্ট করা তো দূরের বিষয়, ফারহানের কাছে পরবর্তী ডন ছবির প্লট সম্পর্কেও কোনও পরিকল্পনা নেই।’ তিনি বলিউড হাঙ্গামাকে বলেছেন, ‘আরেকটি ডন ছবির এসব গুজবে ভয় পেয়ে যাচ্ছে ও (ফারহান আখতার) এবং মজা নিচ্ছে।’ আরও পড়ুন: বলিউডে জলদি ফিরছে শাহরুখ-অমিতাভ জুটি, কোন সিনেমায় একসঙ্গে আসছেন দুই ‘ডন’?

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছিল, নতুন ‘ডন ৩’ ছবিতে একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনকে। একই সঙ্গে খবর ছড়িয়েছিল, ‘ডন ৩’-এর স্ক্রিপ্ট লেখার কাজ চলছে জোরকদমে। এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজনা সংস্থা ‘ডন’-এর তৃতীয় সিক্যুয়েল নিয়ে আসার কথা ভাবছে খুব জলদি। যদিও পুরোটাই যে হাওয়ায় ভেসে বেড়ানো খবর, এর মধ্যে কোনও সত্যতা নেই তা স্পষ্ট। 

বন্ধ করুন