বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dona: কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার?

Sourav-Dona: কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার?

কেমব্রিজে সৌরভ-ডোনার বোট রাইড।

Dona-Sourav Photo: কেমব্রিজে সৌরভ আর ডোনার বোট রাইডের ছবিখানা ভাইরাল সামাজিক মাধ্যমে। কে করলেন ছবিখানা শেয়ার?

কদিন আগেই সপরিবারের মার্কিন মুলুকে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার স্ত্রী ডোনা স্বামীর সঙ্গে ছবি দিলেন কেমব্রিজ থেকে। সেখানকার বিখ্যাত বোট রাইড করতে দেখা গেল দুজনকে। তবে আমেরিকা সফরে ডোনা-সৌরভের সঙ্গে ছিলেন তাঁদের কন্যা সানা। এবারে যদিও আর দেখা গেল না তাঁকে।

ডোনার শেয়ার করা ছবিটিতে সৌরভের গায়ে নীল টিশার্ট, সঙ্গে জিন্স ও জ্যাকেট। মাথায় টুপি, আর চোখে কালো সানগ্লাস। পাশে ডোনা সাদা পোশাকে, গায়ের জ্যাকেটটি খুলে হাতে ধরে রেখেছেন। তাঁর চোখেও ম্যাচিং কালো সানগ্লাস।

এক অনুরাগী ডোনার এই পোস্টের মন্তব্য বিভাগে লিখলেন, ‘অসাধারণ জাস্ট কোনো কথা হবে না’। দ্বিতীয়জন লেখেন, ‘তোমদের দুজনকেই এত সুন্দর লাগে দেখতে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘এটা ফাটাফাটি’।

আরও পড়ুন: ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের

মেয়ের জন্য বহুদিন ধরেই কলকাতা-লন্ডনে যাতায়াত লেগে আছে ডোনা গঙ্গোপাধ্যায়ের। মাঝে বেশ কিছু বছর থেকেছিলেন লন্ডনেই, যখন সানা সেখানে লেখাপড়া শুরু করেন। যদিও দেশজোড়া ছাত্র-ছাত্রী তাঁর। অনলাইনেই বেশিরভাগ ক্লাস নেন তিনি। অন্য দিকে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফিটনেস চোখ কপালে তুলে দিতে পারে যে কারও। তাঁকে দেখে বোঝা যায় পঞ্চাশের কোটা পেরিয়েছেন। 

আরও পড়ুন: সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন?

ফিটনেসে কড়া নজর থাকে দাদার। কাজে সূত্রে ক্যামেরার সামনে আসতে হয়। তাই নিজেকে ফিট রাখতে থাকেন কড়া ডায়েটে। সদ্য শেষ হয়েছে তাঁর সঞ্চালনায় দাদাগিরির নবম সিজন। আপাতত ভ্যাকেশন মুডে বাংলার মহারাজ। 

আরও পড়ুন: ২য় বরকে নিয়ে প্রকাশ্যে ভালোবাসার ইস্তেহার পিয়ার! পরমব্রতর থেকে বয়সে কত ছোট তিনি

এদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে বর্তমানে উত্তেজনা তুঙ্গে। বছর দুয়েক আগেই ঘোষণা করা হয়েছিল এই প্রোজেক্টের। তবে কাজ শুরু হয়নি। শোনা যাচ্ছে, বর্তমানে চলছে সেষ মুহূর্তের কাস্টিং। খুব জলদিই ফ্লোরে যাবে সিনেমাখানা। দাদার নিজেরও কড়া নজর আছে তাঁর বায়োপিক তৈরিতে। চিত্রনাট্যেও যেমন নিজস্ব ছাপ রাখছেন, তেমন কেন্দ্রীয় চরিত্রে কে কে থাকবে, তাতেও মতামত থাকছে দাদার। 

আপাতত খবর রুপোলি পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। একসময় পেশাদার ক্রিকেট খেলতেন আয়ুষ্মান, তাই দাদার চরিত্রের জন্য পারফেক্ট। যদিও এখনও অফিসিয়াল ঘোষণা হয়নি তা নিয়ে। ডোনার চরিত্রে নাম উঠে আসছে অ্যানিম্যাল সিনেমার ভাবি ২ ওরফে তৃপ্তি দিমরির। শুরুতে শোনা গিয়েছিল রজনীকান্ত কন্য়া ঐশ্বর্য এই ছবি পরিচালনা করতে পারেন, তবে এখন খবর কথা চূড়ান্ত হয়েছে ‘জুবিলি’ পরিচালক বিক্রম আদিত্য মোতওয়ানির।

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.