বাংলা নিউজ > বায়োস্কোপ > Sana Ganguly: ‘চাই না সানা বিচ্ছেদের মতো কোনও তিক্ত অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাক’, কেন এ কথা বললেন ডোনা?

Sana Ganguly: ‘চাই না সানা বিচ্ছেদের মতো কোনও তিক্ত অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাক’, কেন এ কথা বললেন ডোনা?

‘চাই না সানা বিচ্ছেদের মতো কোনও তিক্ত অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাক’, কেন বললেন ডোনা

Dona Ganguly-Sana Ganguly: সময় যত এগোচ্ছে মেয়ের সঙ্গে আরও বেশি করে জড়িয়ে যাচ্ছেন সৌরভ। সানার বিয়ের ভাবনা নিয়ে এখন থেকেই চিন্তায় মহারাজ, তবে ডোনা বলছেন মেয়ে বিয়ে না করলেও তিনি সঙ্গে আছেন। 

সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের একমাত্র কন্যা সানা এখন ২৪ বছরের ঝকঝকে যুবতী। সোশ্যাল মিডিয়া হোক কিংবা সংবাদমাধ্যম রীতিমতো সেনসেশন তিনি। পড়াশোনায় ছোট থেকেই তুখোড়, প্রিভিলেজড হওয়ার বাড়তি সুবিধা তাঁর না-পসন্দ। আপতত লন্ডনে চাকরি করছেন সানা। আরও পড়ুন-‘সানা এসে বলল, আমি একে ভালোবাসি, তুমি…’, প্রশ্ন পায়েলের! মাথা নেড়ে ‘না’ সৌরভের

দাদাগিরির সৌজন্যে মেয়েকে নিয়ে হামেশাই নানান মন্তব্য করে থাকেন সৌরভ। মেয়েকে নিয়ে তিনি যে ভীষণ পজেসিভ তা বলার অপেক্ষা রাখে না। যদিও সম্প্রতি পায়েল সরকারের প্রশ্নের জবাবে দাদা বলেছিলেন, মেয়ে প্রেম করলে তাঁর আপত্তি নেই। বাবা হিসাবে সৌরভ কেমন? সেই প্রশ্নের জবাব দিলেন ডোনা। মেয়েকে নিয়ে আজকাল একটু বেশি ভাবিত মহরাজ। এবিপি লাইভকে নৃত্যশিল্পী জানান, 'যত বয়স বাড়ছে, মহারাজ যেন মেয়ের সঙ্গে আরও বেশি করে জড়িয়ে পড়ছে। সানার ছোটবেলায় অনেক বেশি ব্যস্ত ছিল মহারাজ, ক্রিকেট নিয়েও অনেক ভাবত। এখন হয়তো ভাবে আর কদিনই বা সানা থাকবে, বিয়ে হয়ে যাবে..। 

মেয়ের বিয়ে নিয়ে ডোনার কী ভাবনা? সানার সঙ্গে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সৌরভ ঘরণীর। মেয়ের কাউকে ভালো লাগলে মা-কে জানাতে দেরি করেন না সানা। অকপটে ডোনা জানালেন, ‘সানা যদি প্রেম করে, তাতে আমার আপত্তি থাকবে না। তবে আমি কখনও ওকে বিয়ের জন্য জোর করব না। নিজে থেকে ওর জন্য পাত্র পছন্দ করে আনব না। সানাকেই বলব জীবনসঙ্গী খুঁজতে’। আজকালকার জেনারেশনের মধ্যে সম্পর্ক ভাঙার প্রবণতা অনেক বেশি। কারণ ধৈর্য্য এবং অ্যাডজাস্টমেন্ট করার ক্ষমতা কম। তাই ডোনা চান, জীবনসঙ্গীকে জেনেবুঝে তবেই ভবিষ্যতের দিকে পা বাড়াক মেয়ে। 

ডোনার কথায়, সানা যদি বিয়ে না করার সিদ্ধান্তও নেয় তাহলেও তিনি সঙ্গে আছেন। তবে মা হিসাবে কোনওদিন চাইবেন না ডিভোর্সের মতো তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হোক মেয়েকে। মেয়ে যে কেরিয়ারমুখী তা অজানা নয় ডোনার। জীবনকে নিজের মতো করে চিনে নেওয়ার মেয়ের সিদ্ধান্তে পাশে আছেন তিনি। 

ডোনা মেনে নিলেন, মেয়ের লন্ডনে চাকরি করা নিয়ে সৌরভ মাঝেমধ্যেই প্রশ্ন তোলেন। মেয়ের কাছে আবদার করে বলেন, দেশে ফিরে আসতে। কিন্তু কলকাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়েকে লোকে অফিসে অন্য চোখে দেখবে, তা অজানা নয় সানার কাছে। সেই অভিজ্ঞতার মধ্যে দিয়েও গিয়েছে সানা। ‘তুমি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়ে, তোমার চাকরির কী দরকার?’ শুনেছেন এমন প্রশ্নও। স্বাধীনভাবে নিজের জীবনটা গোছানোর সুযোগ লন্ডনে রয়েছে। ডোনা চান, মেয়ে নিজের মতো করে জীবনটা বাঁচুক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌রাজ্যপালের এখানে থাকার প্রয়োজন কী?’‌ প্রশ্ন তুলে দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ তৃণমূলকে ভোট দেয় না শহর, তাই টাকা না দিয়ে বেলাগাম উদয়ন ‘অমিতাভ বচ্চনের পরে আমিই সেরা’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.