বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Sana-Dona: সানার গ্র্যাজুয়েশনে কী উপহার দিয়েছেন সৌরভ? লন্ডনের খবর ফাঁস করলেন ডোনা

Sourav-Sana-Dona: সানার গ্র্যাজুয়েশনে কী উপহার দিয়েছেন সৌরভ? লন্ডনের খবর ফাঁস করলেন ডোনা

সানার গ্র্যাজুয়েশন ডে-র দিন সপরিবারে সৌরভ।

মেয়ে সারাকে নিয়ে অনেক স্বপ্ন সৌরভের দু চোখে। কখনও দাদাগিরির মঞ্চে তা নিয়ে কথাও বলতে দেখা গিয়েছে সৌরভকে। মেয়ের গ্র্যাজুয়েশনের দিনেও বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন বাংলার মহারাজা। 

সম্প্রতি গ্র্যাজুয়েট হয়েছেন সৌরভ-কন্যা। সে ছবি দেখেছে তামাম নেটপাড়া। আবেগে ভেসেছে বাবা সৌরভ গঙ্গোপাধ্যায় আর মৌ ডোনা। এই সেদিন যেই মেয়েটা বাবা-মায়ের কোল আলো করে এল, সে-ই ইংল্যান্ডের ইউনিভার্সিটি গিয়ে লেখাপড়ার বড় একটা ধাপ পেরিয়েছে।

বিশ্বের অন্যতম সেরা বিশ্ববিদ্যলয় UCL অর্থাৎ ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতিত স্নাতক হলেন সানা গঙ্গোপাধ্যায়। বুধবারই অনুষ্ঠিত হয়েছে সানার সমাবর্তন অনুষ্ঠান। যাতে যোগ দিতে গিয়েছিলেন সৌরভ। ডোনা অবশ্য শেষ কয়েকবছর বেশিরভাগ সময়টাই কাটিয়েছেন লন্ডনে মেয়ের কাছে। কনভোকেশনের ছবি শেয়ার করে সৌরভ লিখেছিলেন, ‘গ্র্যাজুয়েশন ডে… জীবনের প্রথম পদক্ষেপ যা ও সারা জীবন মনে রাখবে।’ যাতে কালো কোট মাথায় কালো হ্যাট পরা সানা, সানার হাতে গ্র্যাজুয়েশনের সার্টিফিকেট, সানার বন্ধুরা, কনভোকেশনের অনুষ্ঠানের ভিডিয়ো-সহ একাধিক মুহূর্ত শেয়ার করে নেন বাংলার মহারাজ। ডোনার প্রোফাইলেও সানার গ্র্যাজুয়েশন ডে-র একাধিক ছবি। যাতে মেয়ের প্রতি ভালোবাসাই প্রকাশ পেয়েছে। আরও পড়ুন: জওয়ান যেন সাইক্লোন! শনিবারের আয় ঐতিহাসিক, ভেঙে দিল সব রেকর্ড, ৩ দিনে কত তুলল ঘরে

সানার সাফল্যে খুশি নেটিজেনরা। টলিউডের শ্রাবন্তী, মিমি, শুভশ্রী থেকে শুরু করে বহু তারাকারা সৌরভ-কন্যাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর এই বিশেষ দিনে।

সপ্তাহখানেকের ছুটিতে লন্ডনে গিয়েছেন সৌরভ। আপাতত কটা দিন সানার সঙ্গে কাটিয়ে তারপরই দেশে ফেরার কথা রয়েছে সৌরভের। মাঝে সানা আর ডোনাকে নিয়ে এমিরেটস স্টেডিয়ামে আর্সেনাল বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের খেলাও দেখেন। তা মেয়েকে এই বিশেষ দিনে কী উপহার দিলেন? এই সময় ডিজিটালকে ডোনা জানালেন, সেভাবে মেয়েকে বিশেষ উপহার দেননি তিনি বা সৌরভ কেউই। বরং সানা যাতে আগামীতে আরও ভালো লেখাপড়া করতে পারে বা প্রতিষ্ঠিত হয় সেটাই বেশি গুরুত্বপূর্ণ তাঁদের কাছে। 

ডোনা জানিয়েছেন, লন্ডনের যে বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাবে সেখানেই উচ্চশিক্ষার জন্য পড়াশোনা করবে সানা। আপাতত লন্ডন থেকেই করবে সে এমএসসি। যদিও স্নাতক ডিগ্রি হাতে পাওয়ার আগেই বিশ্বের অন্যতম সেরা মাল্টিন্যাশন্যাল কোম্পানি পিডব্লুসি (PWC) লন্ডন থেকে ইন্টার্নশিপ করেছেন সানা। গত বছর জুন থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত সেখানে কর্মরত ছিলেন সৌরভ কন্যা। আর PwC-তে ইন্টার্নশিপ করার সময় মাস প্রতি আড়াই লক্ষ টাকা বেতন পেতেন। আর এবার যোগ দিয়েছেন বিশ্বের অন্যতম চর্চিত কনসাল্টিং ফার্ম ডেলোয়েটে। আপতত এখানেই কর্মরত তিনি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.