বাংলা নিউজ > বায়োস্কোপ > Donald Trump's biopic: প্রথম স্ত্রীকে ধর্ষণ করছে, দেখানো হল ট্রাম্পের বায়োপিকে!কানের সিনেমা নিয়ে বিতর্ক

Donald Trump's biopic: প্রথম স্ত্রীকে ধর্ষণ করছে, দেখানো হল ট্রাম্পের বায়োপিকে!কানের সিনেমা নিয়ে বিতর্ক

প্রথম স্ত্রী ইভানাকে ধর্ষণ করছেন ডোনাল্ড ট্রাম্প, দেখানো হল বায়োপিকে।

Donald Trump-Ivana Trump: কানে প্রদর্শিত ‘দ্য অ্যাপ্রেন্টিস’-এ দেখানো হয়েছে প্রথম স্ত্রী ইভানাকে ধর্ষণ করছেন ডোনাল্ড ট্রাম্প। যা নিয়ে বর্তমানে চলছে জোর বিতর্ক। 

ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে কম কেলেঙ্কারি-র খবর নেই সংবাদে। আর তারই মাঝে কান ফিল্ম ফেস্টিভ্যালের একটি বায়োপিক যেন সেই ছড়িয়ে পড়া আগুনে ঘি দেওয়ার কাজ করল। এবারের কান চলচ্চিত্র উৎসবে দেখানো হয় ডোনাল্ড ট্রাম্পের বায়োপিক। সেখানে একটি দৃশ্যে দেখানো হয় প্রথম স্ত্রীকে ধর্ষণ করছেন ট্রাম্প। আর এতেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এই বায়োপিকের নাম ‘দ্য অ্যাপ্রেন্টিস’। আলি আব্বাসির পরিচালনায় তৈরি ছবিটি ২০ মে দেখানো হয় কানে। এই সিনেমায় ট্রাম্পের ভূমিকায় অভিনয় করেছিলেন সেবাস্টিয়ান স্ট্যান। আর এই সিনেমায় ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার চরিত্রে অভিনয় করলেন বুলগারিয়ান অভিনেত্রী মারিয়া বাকালোভা। ট্রাম্পের তিন সন্তান ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা ও এরিকের মা ইভানা।

আরও পড়ুন: ‘রণবীরই সন্তানের বাবা তো?’, দীপিকার বেবি বাম্পকে বলা হল ‘ভুয়ো’, নেটপাড়ায় শুরু হৈচৈ

১৯৭৬ সালে ইভানার সঙ্গে ট্রাম্পের দেখা হয়। আর ২০২২ সালে ইভানার মৃত্যু হয়। ট্রাম্পের সঙ্গে ডিভোর্সের মামলা চলাকালীন ধর্ষণের অভিযোগ এনেছিলেন তিনি। পরে যদিও সেই অভিযোগ তুলে নেন। 

জানা যাচ্ছে, ‘দ্য অ্যাপ্রেন্টিস’ সিনেমায় দেখানো হয়েছে, ট্রাম্পের ভুঁড়ি নিয়ে কটাক্ষ করেছেন ইভানা। আর তাতেই আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্টের হাতে ধর্ষণের শিকার হতে হয় তাঁকে। এমনকী, এই সিনেমায় দেখানো হয়েছে ট্রাম্পের লিঙ্গ শৈথিল্যেও। আবার একটি দৃশ্যে দেখানো হয় চুল পড়ার জন্য লাইপোসাকশন ও সার্জারি করাচ্ছেন ট্রাম্প। সব মিলিয়ে বিতর্কে ভরা বায়োপিকখানা। 

আরও পড়ুন: ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা

এদিকে এই সিনেমা সামনে আসতেই, নির্মাতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দিয়েছে ট্রাম্পের টিম। সিনেমাটিকে তারা ‘আবর্জনা’ এবং ‘মানহানি’ বলে অভিহিত করেছে। রেগে গিয়েছে ট্রাম্পের অনুরাগীরাও। অবশ্য, পরিচালক আলি আব্বাসির বক্তব্য, কোনও সিদ্ধান্ত নেওয়া আগে দর্শক বা ট্রাম্পের অনুগামীরা যাতে পুরো সিনেমাটি ভালো করে দেখেন। 

আরও পড়ুন: আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও

বিতর্কিত দৃশ্য নিয়ে প্রশ্ন করা হলে, আলি আব্বাসি বলেন ‘এই জিনিসগুলো তো সবার জানা। ইভানা নিজের জবানবন্দিতেই বলেছিলেন।’ সঙ্গে আরও যোগ করেন, ‘এই সিনেমা হল কীভাবে ট্রাম্প একটু একটু করে নিজেকে সেইসব মানবিক সম্পর্ক থেকে দূরে রেখেছিল, যা তাঁকে আজকের মানুষ করে তুলেছেন তা নিয়ে। আর ইভানা ও ট্রাম্পের সম্পর্ক খুব গুরুত্বপূর্ণ। ইভানা একসময় তাঁর খুব কাছের ছিল।’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য ‘‌ওহ, আপনি আমায় পরাজিত করেছেন’‌, নবীনের চতুরতায় ঘায়েল বিজেপি বিধায়ক বিধানসভায় কাঁথিতে ছেলেকে না পেয়ে বিজেপি কর্মীর বাবাকে পিটিয়ে মারল তৃণমূলি দুষ্কৃতীরা প্রয়াত কলকাতার প্রখ্যাত ইতিহাসবিদ পিটি নায়ার, মৃত্যুকালে বয়স হয়েছিল ৯১ বছর রেশন দুর্নীতি মামলায় ইডির জেরার মুখে ঋতুপর্ণা, কী কী বিষয় জানতে চান তদন্তকারীরা? ‘যতই তুমি ভুল করো…’! মাকে ছাড়ায় অহনাকে শাপ-শাপান্ত নেটপাড়ার, কী বলল দীপঙ্কর প্রথম ছবি হিট! এবার মানসী সিনহার পরিচালনায় আসছে ‘৫ নম্বর স্বপ্নময় লেন’ সামনেই লোকসভার অধ্যক্ষ পদের নির্বাচন, অতীতের ট্রেন্ড কি বজায় থাকবে এবার? অসমে ভয়াবহ বন্যা পরিস্থিতিতে জনজীবন বিপর্যস্ত, একাধিক গ্রাম জলের তলায়, মৃত ৩০

T20 WC 2024

‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.