বাংলা নিউজ > বায়োস্কোপ > থানা পর্যন্ত গড়িয়েছিল বিবাদ! এখন কেমন আছেন কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কি?
কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

থানা পর্যন্ত গড়িয়েছিল বিবাদ! এখন কেমন আছেন কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কি?

  • মাসখানেক আগে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বিবাদ পরিণত হয়েছিল 'টক অফ দ্য টাউন'-এ।গড়িয়েছিল থানা-পুলিশ পর্যন্ত। ইদানিং কেমন আছেন এই দু'জন?

কেমন আছেন কাঞ্চন মল্লিক এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়? মাখানেক আগে এই দম্পতির বিবাদ পরিণত হয়েছিল 'টক অফ দ্য টাউন'-এ। চলেছে অভিযোগ ও পালটা অভিযোগের পালা। স্বামীর বিরুদ্ধে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলেছেন স্ত্রী পিঙ্কি। এমন অভিযোগ ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় তৃণমূলের এই সদ্য নির্বাচিত বিধায়ককে ঘিরে। দম্পতির চূড়ান্ত পর্যায় সেই ঝামেলায় মুখ খুলেছিলেন তাঁদের আত্মীয় তথা বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় পর্যন্ত। বিবাদ গড়িয়েছিল থানা পুলিশ পর্যন্ত।

তবে এখন কেমন আছেন তাঁরা? ইদানিং অনেকটাই আড়ালে চলে গেছে সেই দ্বন্দ বিবাদের বিষয়টি। পিঙ্কি জানিয়েছেন, অতীত ভুলে এখন অনেকটাই সুখে আছেন। নতুন ধারাবাহিকের শুটিং, নিজের শো, সন্তান ও পরিবার নিয়ে দারুণ ব্যস্ত তিনি। অভিনেত্রীর কথায়, 'দম ফেলার সময় পাচ্ছি না।' যদিও অভিনেত্রীর মা বেশ অসুস্থ। হার্টে ব্লক থাকার কারণে কলকাতার এক বেসরকারি হাসপাতাল থেকে অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়ার কথা আছে। মায়ের যত্নের পাশাপাশি ছেলে ওশো-কেও সামলাচ্ছেন একা হাতে। তাই সব মিলিয়ে হাজারও ব্যস্ততায় পুরনো স্মৃতি মনে করে আর কষ্ট পেতে চান না, সময়ও নেই। অন্যদিকে, কাঞ্চনও এখন ভীষণই ব্যস্ত নিজের নতুন রাজনৈতিক জীবন নিয়ে। নতুন করে তিনি আর পিঙ্কি এবং নিজের ঝামেলা নিয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, সেই সময়ে তাঁদের বিবাদের চরম পর্যায়ে ওঠে যখন সঙ্গে বধূ নির্যাতনের অভিযোগে স্বামী তথা অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন পিঙ্কি। শুধু স্বামী নয়, তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে, অভিনেতা-বিধায়ক স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগও তুলেছিলেন তিনি।কাঞ্চনের স্ত্রীর অভিযোগ ছিল চেতলার কাছে রাস্তায় গাড়ি থামিয়ে তাঁর উপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী।

বন্ধ করুন