বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘Dont love, me B**ch’, জেল থেকে বেরিয়ে বিতর্কিত বার্তা পরীমনির, দেখালেন মধ্যমা
পরীমনির বিচ বার্তা নিয়ে তোলপাড়
পরীমনির বিচ বার্তা নিয়ে তোলপাড়

‘Dont love, me B**ch’, জেল থেকে বেরিয়ে বিতর্কিত বার্তা পরীমনির, দেখালেন মধ্যমা

  • ভক্তদের ভালোবাসায় সিক্ত পরীমনি, জেলের বাইরে আসতেই প্রিয় নায়িকাকে ঘিরে উচ্ছ্বাস। 

গত ৪ঠা অগস্ট মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিল ওপার বাংলার অন্যতম চর্চিত নায়িকা পরীমনি। গতকাল অভিনেত্রীর জামিন মঞ্জুর হলেও জেল থেকেই রেহাইয়ের প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি। অবশেষে বুধবার কারামুক্ত হলেন পরীমনি। এদিন একদম রাজকীয় স্টাইলে কাশিমপুর জেল থেকে বাইরে এলেন পরীমনি। 

কারাগারের বাইরেই পরীমনি ভক্তদের ভিড়, এসইউভি-র গাড়ির ছাদ খুলে দাঁড়িয়ে পড়লেন পরীমনি। হাত নেড়ে অভিবাদন জানালেন, সেলফি তুললেন অপেক্ষারত ভক্তদের সঙ্গে। আর ডান হাতে ‌‘ডোন্ট লাভ মি বিচ’ বার্তাও দিলেন। এদিন পরীমনির দেখা মিলল ছিল সাদা টি-শার্ট আর প্যান্টে, মাথায় সাদা পাগড়ির মতো করে জড়ানো একটি ওড়না। মুখের মাস্ক নামিয়েই সৌজন্য বিনিময় সারলেন, জয়ের হাসি তাঁর চোখেমুখে। 

এদিন সবকিছুতে ছাপিয়ে গেল মেহেন্দি দিয়ে লেখা পরীমনির হাতের বার্তা। ডান হাতের তালুতে মেহেন্দি দিয়ে লেখা ডোন্ট (ভালোবাসার হৃদয়সূচক তিনটি চিহ্ন) মি B**ch। এরপর হাতের মধ্যাঙ্গুল প্রদর্শনের একটি চিহ্ন। ২৭ দিন পর জেলের বাইরে এসে পরীমনীর এই অভিব্যক্তি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল। 

এই প্রসঙ্গে পরীমনির কাছে প্রশ্ন রাখা হলে তিনি জানান, ‘এত কথা তো বলতে পারছিলাম না ওখানে বসে, মনে হলো এভাবে পৌঁছাইয়া দেই সবাইকে। এখন এটা দেখে যে মনে করবে, যার মনে হবে, আমাকে বলছে মনে হয়, ওর জন্যেই বলছি আমি’।  তবে নির্দিষ্ট কারুর উদ্দেশে কী ওই বার্তাটি দিলেন পরীমনি? হাসিমুখেই বললেন, ‘বিচের সংখ্যা তো অনেক’। 

বিবিসি বাংলাকে দেওয়া এক সাক্ষাত্কারে পরীমনি বলেন, ‘দেখেন না যখন আমি অ্যারেস্ট হইলাম তখন এক রকম অ্যাকটিভিটিজ। আবার যখন জামিন পেলাম, তখন অন্যরকম অ্যাকটিভিটিজ। ওরা হইল বিচ’।  মুখোশধারী মানুষজনের ভালোবাসার কোনও প্রয়োজন নেই তাঁর, তা স্পষ্ট করে দিলেন নায়িকা। যাঁরা তাঁকে ভালোবাসে তাঁদেরই পাশে চান পরীমনি। 

বন্ধ করুন