বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওরা জানত না BJP নারীদের কী চোখে দেখে?’ তথাগতর টুইট প্রসঙ্গে প্রশ্ন শ্রীলেখার
শ্রীলেখা পালটা প্রশ্ন করলেন শ্রাবন্তী-পায়েলদের
শ্রীলেখা পালটা প্রশ্ন করলেন শ্রাবন্তী-পায়েলদের

‘ওরা জানত না BJP নারীদের কী চোখে দেখে?’ তথাগতর টুইট প্রসঙ্গে প্রশ্ন শ্রীলেখার

  • শ্রাবন্তী,পায়েল,তনুশ্রীদের ‘নগরীর নটী’ বলে আক্রমণ শানিয়েছেন তথাগত রায়। সেই মন্তব্য নিয়েই মুখ খুললেন শ্রীলেখা। 

ভোটের ফলাফলে মূষড়ে পড়েছেন শ্রীলেখা। বিধানসভায় একটি আসনেও জয়ী হয়নি বামফ্রন্ট। ভোট পরবর্তী হিংসা নিয়েও উদ্বিগ্ন এবং চিন্তিত তিনি। করোনা আবহে রেড ভয়েন্টিয়ার্সদের অবদান এবং তাঁদের বিরুদ্ধে ভোটের ফলাফলের পর হওয়া অত্যাচার ও আক্রমণ নিয়েও বারবার গর্জে উঠছেন শ্রীলেখা। বিধানসভায় বাম-শূন্য হলেও নিজের মতাদর্শে টিকে রয়েছে অভিনেত্রী তা বারেবারে বুঝিয়ে দিচ্ছেন। 

মঙ্গলাবর বিজেপির পরাজিত নায়িকা প্রার্থীদের নিয়ে  বিষ্ফোরক মন্তব্য করেছেন তথাগত রায়, নাম করে শ্রাবন্তী,পায়েল,তনুশ্রীদের ‘নগরীর নটী’ বলে আক্রমণ শানিয়েছেন তথাগতবাবু। বিজেপি নেতার এই নারী-বিদ্বেষী মন্তব্য নিয়ে দলের অন্দরেই চাপা ক্ষোভ। তথাগতর মন্তব্যের বিরুদ্ধে পায়েল-শ্রাবন্তীরা এখনও পর্যন্ত মুখে কুলুপ এঁটে থাকলেও পালটা জবাব দিয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। ইন্ডাস্ট্রির সহকর্মী তথা মেয়েদের নিয়ে তথাগতবাবুর এই মন্তব্যকে কীভাবে দেখছেন শ্রীলেখা মিত্র?

অভিনেত্রীর সাফ জাবাব,  ‘ওরা জানত গেরুয়া শিবির নারীদের কী চোখে দেখে। তারপরেও গিয়েছিল কেন বিজেপিতে যোগ দিতে?’, আনন্দবাজার ডিজিট্যালকে অভিনেত্রী জানিয়েছেন, 'নিজেদের অপমানের রাস্তা ওরা নিজেরাই তৈরি করেছে। কাউকে কিচ্ছু বলার নেই।’

বিতর্কিত টুইটে ঠিত কী লিখেছেন তথাগত রায়?

'পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?'

পরে নিজের ভুল শুধরে অপর এক টুইটে লেখেন- ‘মদন মিত্রর সঙ্গে সেলফি তুলেছিলেন পার্নো নয় তনুশ্রী'। 

ভোট চলাকালীন, দোলের দিন মদন মিত্রর সঙ্গে একই মঞ্চে পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীদের উপস্থিতি ঘিরে বিদ্রুপ করেছেন তথাগত। কটাক্ষের সুরে বিঁধেছেন দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীর মতো প্রথমসারির বিজেপি নেতাদেরও। 

বন্ধ করুন