বাংলা নিউজ > বায়োস্কোপ > Double XL teaser: তোমাদের থেকে ছোট-বড় চাইলে কোথায় যাবে?, ছেলেদের প্রশ্ন 'ডবল XL' সোনাক্ষী, হুমার
সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি ডাবল এক্সএল টিজারে

Double XL teaser: তোমাদের থেকে ছোট-বড় চাইলে কোথায় যাবে?, ছেলেদের প্রশ্ন 'ডবল XL' সোনাক্ষী, হুমার

  • Double XL teaser: মুক্তি পেল 'ডবল এক্স এল'-এর টিজার। দুমুখো ছেলেদের নিয়ে প্রশ্ন তুললেন সোনাক্ষী -হুমা।

ওজনের জন্য একাধিক সময় ‘হেনস্থা' অর্থাৎ বডি শেমিংয়ের শিকার হয়েছেন সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি। সেই সমস্ত বিষয় নিয়ে নেটমাধ্যমে বিভিন্ন সময় সোচ্চার হতে দেখা গিয়েছে এই দুই বলিউড অভিনেত্রীকে। ট্রোলারদের মোক্ষম জবাব দিতে, বডি শেমিংয়ের উপর আস্ত একটি ছবিতে অভিনয় করে ফেললেন তাঁরা। ছবির নাম 'ডবল এক্স এল'।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি টিজার। শুরুতে দেখা গিয়েছে সোনাক্ষী এবং হুমার চরিত্রকে বিদেশে রাস্তার ধারে কোনও বেঞ্চের উপর বসে থাকতে। দুজনেরই পরনে ঢিলেঢালা পোশাক। শরীরে চর্বি খুঁজে পাওয়া নিয়ে বিশ্ব সম্পর্কে রসিকতা হুমার। সাধারণ বিহারী উচ্চারণে তিনি বলেন, ‘আপনি আপনার পেট যতই টেনে রাখুন না কেন, জিনস সবসময় উরুতে গিয়ে আটকে যায়।’ হরিনাভি ভাষায় সোনাক্ষী বলে ওঠেন, ‘ছেলেদের দাবিগুলি অদ্ভুত। তারা বড় বক্ষদেশ এবং ছোট কোমর চান’। 

আরও পড়ুন: সোনম কাপুরের ছেলের ঘর দেখতে কেমন? ছবি শেয়ার করলেন একরত্তির দিদা মাহিপ কাপুর

এরপরই একটু ভারী মেজাজে সেই ছেলেদের উদ্দেশ্যে সোনাক্ষীর মন্তব্য, ‘তোমাদের থেকে ছোট-বড় কিছু চাইলে কোথায় যাবে তোমারা?’ নিজেদের মধ্যে হাসাহাসি করতে দেখা যায় তাঁদের। দেখুন ছবির টিজার-

আরও পড়ুন: জেহ-র হাত ধরে কেক কাটলেন, করিশ্মার সঙ্গে ম্যাচিং পোশাক! করিনার জন্মদিনের ছবি

ছবিতে হুমার নাম রাজশ্রী ত্রিবেদী। উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা সে। অন্যদিকে, দিল্লির বাসিন্দা সাইরা খান্না হিসেবে দর্শকদের সামনে আসবেন সোনাক্ষী। সাতরাম রামানির পরিচালনায় এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, বিপুল ডি শাহ, রাজেশ বাহল এবং অশ্বিন ভার্দে, সাকিব সেলিম, হুমা কুরেশি এবং মুদাসসার আজিজ। ১৪ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন