বাংলা নিউজ > বায়োস্কোপ > স্কুবা ডাইভার হিসেবে মাধুরীর এই কীর্তির কথা জানতেন? ফাঁস করলেন তারকার স্বামী
স্কুবা ডাইভারের পোশাকে মাধুরী এবং তাঁর স্বামী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
স্কুবা ডাইভারের পোশাকে মাধুরী এবং তাঁর স্বামী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

স্কুবা ডাইভার হিসেবে মাধুরীর এই কীর্তির কথা জানতেন? ফাঁস করলেন তারকার স্বামী

  • সম্প্রতি, নেটমাধ্যমে মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি 'থ্রোব্যাক' ছবি পোস্ট করেছেন তাঁর স্বামী ডা.শ্রীরাম নেনে। ছবি দেখলেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে অন্তত বছর আঠেরো আগে এই ছবি তুলেছিলেন এই দম্পতি।

সম্প্রতি, নেটমাধ্যমে মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি 'থ্রোব্যাক' ছবি পোস্ট করেছেন তাঁর স্বামী ডা.শ্রীরাম নেনে। ছবি দেখলেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে অন্তত বছর আঠেরো আগে এই ছবি তুলেছিলেন এই দম্পতি। ছবিতে দেখা যাচ্ছে স্বামীকে দু'হাতে জড়িয়ে রেখেছেন মাধুরী। গাল জুড়ে হাসি থাকলেও চোখ মুখে সামান্য ক্লান্তি ছুঁয়ে রয়েছে তাঁর।অন্যদিকে, স্ত্রীয়ের কাঁধ জড়িয়ে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন ডা.নেনে। ছবি থেকেই স্পষ্ট দু'জনেই স্কুবা ডাইভিং করে ওঠার পর তোলা হয়েছিল এই ছবি। আর তা পরিষ্কার ডা.নেনের লেখা পোস্টার থেকেই।

ওই 'থ্রোব্যাক' ছবিতে দম্পতিকে পাক্কা স্কুবা ডাইভারদের পোশাকে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে মাধুরীর স্বামী জানিয়েছেন কোনও এক গ্রীষ্মের দুপুরে আমেরিকার ফ্লোরিডায় এই স্কুবা ডাইভিংয়ের মাধ্যমে চুটিয়ে আনন্দ করেছিলেন তাঁরা। মজা করে মাধুরীকে বিশ্ব বিখ্যাত ফরাসী স্কুবা দায়ভার জ্যাকস কস্তিওর সঙ্গেও তুলনা করেছেন তিনি। সঙ্গে আরও জানিয়েছিলেন কীভাবে নির্ভয়ে ১০০ ফুট গভীর জলে পাক্কা স্কুবা ডাইভারদের মতো নির্ভয়ে জলকেলী করে বেরিয়েছিলেন 'ধক ধক গার্ল'! বলাই বাহুল্য,এই মিষ্টি ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ছবির কমেন্ট বক্সও তাই ভরে উঠেছে নানারকম শুভেচ্ছাবার্তায়।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে বলিউডকে বিদায় জানিয়ে আমেরিকা নিবাসী ভারতীয় ডাক্তার ডা. শ্রীরাম নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মাধুরী। বেশ কিছু বছর বিনোদন জগৎ থেকে দূরে থাকলেও ২০০৬ সালে 'আ জা নাচলে' ছবির মাধ্যমে বলিপাড়ায় কামব্যাক করেছিলেন তিনি।

বন্ধ করুন