বাড়ি > বায়োস্কোপ > করোনার ভয়ে কাঁদছেন রাখি সাওয়ান্ত! আর্জি ‘ভগবানের কাছে ক্ষমা প্রার্থনা করুন’
করোনাভাইরাসের ভয়ে সিঁটিয়ে রয়েছেন রাখি সাওসান্ত (ছবি-ইনস্টাগ্রাম)
করোনাভাইরাসের ভয়ে সিঁটিয়ে রয়েছেন রাখি সাওসান্ত (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার ভয়ে কাঁদছেন রাখি সাওয়ান্ত! আর্জি ‘ভগবানের কাছে ক্ষমা প্রার্থনা করুন’

  • করোনার ভয়ে সিঁটিয়ে গিয়েছেন রাখি সাওয়ান্ত। মুম্বইতে ঘরবন্দি অবস্থাতেই রয়েছেন রাখি।এই ড্রামা কুইন সোশ্যাল মিডিয়ায় সকলকে বার বার আর্জি জানাচ্ছেন 'নিজের পাপ কাজের জন্য প্রভুর কাছে ক্ষমা চান'।

করোনাভাইরাসের প্রকোপ ক্রমেই জোড়ালো হচ্ছে দেশজুড়ে। এখন পর্যন্ত ভারতে ৪১৫ জন মানুষের দেহে করোনা সংক্রমনের প্রমাণ মিলেছে। বলিউডও রেহাই পায়নি করোনার হাত থেকে। লন্ডন ফেরত গায়িকা কনিকা কাপুরের দেহেও Covid-19 ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। দেশজুড়ে লকডাউনের পরিস্থিতি। এই অবস্থায় ভয়ে সিঁটিয়ে রয়েছেন রাখি সাওয়ান্ত। ইনস্টাগ্রামের দেওয়ালে ঘরবন্দি রাখি একাধিক ছবি ও ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন।

একটি ভিডিয়োয় কাঁদতে কাঁদতে গোটা পৃথিবীর মানুষের সামনে কাতর আর্জি জানালেন রাখি। তাঁকে বলতে শোনা গেল, 'দয়া করে পৃথিবীর বাসিন্দারা প্রভুর সামনে ক্ষমা প্রার্থনা করুন। আকাশে একটাই ইশ্বর আছেন। দয়া করে তাঁর সামনে মাথা নত করুন। সব জায়গায় লেখা আছে বাইবেলে, কোরাণে-সব মানুষকে মাথা নত করতে হবে, করতেই হবে। যা যা পাপ কাজ করেছেন সবকিছুর জন্য ক্ষমা চান। দেখুন সঙ্গীতশিল্পী কনিকা কাপুর এখন করোনা আক্রান্ত। আমি খুব ভয়ে আছি, আমি আপনাদের জন্য ভয়ে আছি, নিজের জন্য নয়। কারণ আমার উপর প্রভু যীশুর আর্শীবাদ রয়েছে। দয়া করে ক্ষমা প্রার্থনা কর। আমার খুব কান্না পাচ্ছে। সবার জন্য কান্না পাচ্ছে'।



অপর একটি ভিডিয়োতে রাখিকে বলতে শোনা গেল, 'দেখুন করোনাভাইরাস কেমভাবে সকলের জীবন অতিষ্ঠ করে দিয়েছে। যদি এত ভয় পান করোনাভাইরাস থেকে তাহলে পাপ কেন করেন? .. মোদিজি দেখুন সবাই ঘরে রয়েছে। আমি ঘরে রয়েছি'।


রবিবার প্রধানমন্ত্রীর আর্জি মেনে জনতা কার্ফু মেনে চলার পাশাপাশি ধন্যবাদ জ্ঞাপনেও শামিল হন রাখি সাওয়ান্ত। নিজের আবাসনের ভিডিয়ো শেয়ার করে লেখেন, 'দেখুন পালাচ্ছে করোনাভাইরাস'।

বন্ধ করুন