বাংলা নিউজ > বায়োস্কোপ > 'স্বপ্ন পূরণ হল' জানালেন ৬৩ বছর বয়সী ‘যুবক’ অনিল কাপুর
ইনস্টাগ্রামে নিজের নতুন লুকসের ছবি পোস্ট করলেন অভিনেতা অনিল কাপুর
ইনস্টাগ্রামে নিজের নতুন লুকসের ছবি পোস্ট করলেন অভিনেতা অনিল কাপুর

'স্বপ্ন পূরণ হল' জানালেন ৬৩ বছর বয়সী ‘যুবক’ অনিল কাপুর

  • দীর্ঘদিন কঠোর পরিশ্রম করে বাইসেপ, ট্রাইসেপ বানিয়েছেন অভিনেতা। ছবি পোস্ট করে স্বপ্ন পূরণের কথা জানালেন তিনি। 

নিজের নতুন লুকসের ছবি পোস্ট করলেন অভিনেতা অনিল কাপুর। ছবিতে তাঁর বাইসেপশের পেশি দেখে বোঝা যাচ্ছে যে কোনো তরুণ অভিনেতাকে অনায়াসেই মাত দিতে পারেন তিনি। ছবি পোস্ট করে অবশ্য অভিনেতা এও জানিয়েছেন, তাঁর বহুদিনে ইচ্ছে ছিল নিজের 'ফিট এন্ড ফাইন' দেহ প্রদর্শন করা। 

ছবিতে অভিনেতার উন্মুক্ত বাইসেপ পেশি নজরে আসছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা সবাই কোনো একদিন স্বপ্ন দেখি.. কোনো একদিন আমরা করব এটা, কোনো একদিন ওটাও করবো আমরা.. এই ছবির পিছনে গল্পটাও কোনো একদিনের.. চিন্তা করবেন না আমি এটার জন্য ভাড়া নেব না.. আমিও ভবতাম নিদের বাইসেপ, ট্রাইসেপের ছবি কবে পোস্ট করতে পারব বাকি সবার মতো.. যদিও আজই সেই একদিন! সামান্য জয়কে উদযাপন করছি!!’

উল্লেখ্য, কিছুদিন আগে নেটফ্লিক্সে অভিনেতার আসন্ন ছবির ট্রেলার নিয়ে অভিযোগ তোলা হয় ভারতীয় বায়ুসেনার তরফে। ‘ভুলভাবে’ পরা হয়েছে বায়ুসেনার উর্দি। একইসঙ্গে উর্দি পরিহিত অবস্থায় যে ভাষা প্রয়োগ করা হয়েছে, তা ভারতের সশস্ত্র বাহিনীর আচরণগতগত নিয়মের বিরোধী। সেজন্য ‘একে ভার্সেস একে’ (AK vs AK)-এর ট্রেলার থেকে সেই সংক্রান্ত দৃশ্য মুছে দিতে বলে বায়ুসেনা।

যদিও এই ঘটনায়, অনিল কাপুর  একটি ভিডিয়ো পোস্ট করে ক্ষমা চেয়েছেন। তিনি জানান, ‘অনিচ্ছাকৃতভাবে’ কারুর অনুভূতিতে আঘাত দেওয়ার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। কেন সিনেমায় বায়ুসেনার উর্দি পরেছিলেন, সেই ব্যাখ্যাও দেন তিনি। শেষে আবারও ক্ষমা চেয়ে অনিল জানান, সশস্ত্র বাহিনীর প্রতি তিনি সর্বদা সর্বোচ্চ শ্রদ্ধা বজায় রেখেছেন। এই ছবিতে পরিচালক-অভিনেতা অনুরাগ কশ্যপের সঙ্গে সন্মুখ সমরে নামছেন অলিল। ছবি পরিচালনায় অনুরাগ কশ্যপ। 

বন্ধ করুন