বাড়ি > বায়োস্কোপ > অতি সংকটজনক দৃশ্যম খ্যাত পরিচালক নিশিকান্ত কামাত, রয়েছেন লাইফ সাপোর্টে
ব্রেকিং নিউজ

অতি সংকটজনক দৃশ্যম খ্যাত পরিচালক নিশিকান্ত কামাত, রয়েছেন লাইফ সাপোর্টে

নিশিকান্ত কামাথ
নিশিকান্ত কামাথ

  • এখনও জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন, তবে উনি বেঁচে রয়েছেন, টুইট অভিনেতা রীতেশ দেশমুখের। 

 দৃশ্যম খ্যাত পরিচালক নিশিকান্ত কামাতের অবস্থা অতি সঙ্কটজনক। রয়েছেন লাইফ সাপোর্টে,জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন তিনি, টুইট করে বললেন পরিচালকের 'লাই ভরি' অভিনেতা রীতেশ দেশমুখ। এর আগে জানা গিয়েছিল হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে সোমবার সকালে মৃত্যু হয়েছে পরিচালকের। লিভার সিরোসিসের সমস্যায় বহুদিন ধরেই ভুগছিলেন নিশিকান্ত, অতীতের সেই সমস্যাই চাগাড় দিয়ে উঠায় গত কয়েকদিন ধরে ভর্তি রয়েছেন হাসপাতালে। ৫০ বছর বয়সী পরিচালক নিশিকান্ত কামাতের মৃত্যু সংবাদ নিশ্চিতও করেছিলেন দিল বেচারা পরিচারক তথা কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা, অভিনেত্রী রেণুকা সাহানেরা।

পরিচালক মিলাপ জাভেরিও টুইট করেন-মারা যাননি নিশিকান্ত কামাত, তাঁর অবস্থা অতিসঙ্কটজনক। তিনি টুইটারে লেখেন, ‘আমি এইমাত্র হাসপাতালে একজনের সঙ্গে কথা বললাম যে নিশিকান্তের সঙ্গে রয়েছে, উনি এখনও বেঁচে আছেন। কিন্তু অবস্থা অতিসংকটজনক, উনি যুদ্ধ চালাচ্ছেন মৃত্যুর সঙ্গে, কিন্তু বেঁচে আছেন’।

মরাঠি ছবি ডম্বিভালি ফাস্টের সঙ্গে ২০০৫ সালে পরিচালক হিসাবে কাজ করা শুরু করেন নিশিকান্ত। প্রথম ছবিতে ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি এসেছিল জাতীয় স্বীকৃতি। ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সেরা মরাঠি ছবির পুুরস্কার পেয়েছিল এই ছবি।

প্রায় এক দশক পর নিশিকান্ত কামাত জাতীয় স্তরে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তাঁর মালায়লম ছবির হিন্দি রিমেক দৃশ্যমের জন্য। যে সাইকোজলিক্যাল থ্রিলারে লিড রোলে দেখা মিলেছিল অজয় দেবগণ ও তাবুর। এছাড়াও ইরফান খান অভিনীত মদারি, জন আব্রাহামের ফোর্স, এবং বহুল প্রশংসিত ছবি মুম্বই মেরি জানের পরিচালক নিশিকান্ত কামাত।

 পরিচালকের পাশাপাশি একজন সুদক্ষ অভিনেতা নিশিকান্ত কামাত। সাচেত আচ ঘারাত, রকি হ্যান্ডসম,ভাবেশ যোশি সুপারহিরো,ফুগে এবং জুলি-২'তে অভিনয় করেছেন নিশিকান্ত কামাত। 

বন্ধ করুন