বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2 box office day 1: অক্ষয়ের রাম সেতুকে পিছনে ফেলল অজয়ের দৃশ্যম ২, পেল ২০২২-এর সেকেন্ড হায়েস্ট ওপেনিং

Drishyam 2 box office day 1: অক্ষয়ের রাম সেতুকে পিছনে ফেলল অজয়ের দৃশ্যম ২, পেল ২০২২-এর সেকেন্ড হায়েস্ট ওপেনিং

প্রথম দিনে বক্স অফিসে কেমন চলল দৃশ্যম ২?

প্রথম দিনেই ১৫.৩৮ কোটি। খুব জলদি ১৫০ কোটির ঘর পেরোবে অজয়ের দৃশ্যম ২ বলেই আশা চলচ্চিত্র বিশেষজ্ঞজদের। ছবিতে রয়েছেন অজয় দেবগন, টাবু, ইশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর এবং শ্রিয়া শ্যারণ।

অজয় দেবগনের দৃশ্যম ছিল হিট। এবার এল সেই সাসপেন্স থ্রিলারেরই পরের পার্ট। ইতিমধ্যেই সমালোচকদের কাছ থেকে ইতিবাচক রিভিউ পেয়েছে এই ছবি। প্রথম দিন অর্থাৎ শুক্রবার ১৯ নভেম্বর কেমন ফল করল ‘দৃশ্যম ২’? ভারতের বক্স অফিসে প্রথম দিনেই ছবি আয় করল ১৫.৩৮ কোটি। যা ছাড়িয়ে গেল অক্ষয়ের ‘রাম সেতু’-র কালেকশনকেও।

অভিষেক পাঠক পরিচালিত এই ছবিতে রয়েছেন অজয় দেবগন, টাবু, ইশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর এবং শ্রিয়া শ্যারণ। বিজয় সলগাঁওকর (অজয় দেবগন)-এর পরিবারের রহস্য এবার উদ্ঘাটিত হবে কি? সিনেমায় টাবু ইনসপেক্টর জেনারেল মীরা দেশমুখের চরিত্রে।

টুইটারে ‘দৃশ্যম ২’-র বক্স অফিস রিপোর্ট নিয়ে তরণ আদর্শ লিখলেন, ‘দৃশ্যম ২ পুনরুজ্জীবিত করল ঝিমিয়ে পড়া ইন্ডাস্ট্রিকে, যা বেশ ওঠাপড়ার মধ্যে দিয়ে যাচ্ছে অনেকদিন ধরে। ২০২২-এর সেকেন্ড বিগেস্ট স্টার্ট (হিন্দির মধ্যে) এটা। শুক্রবারে ১৫.৩৮ কোটি। উইকেন্ডে ৫০ কোটি ছাড়াবেই।’ প্রসঙ্গত, আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্র-র ওপেনিং ছিল ৩৭ কোটির। আর সেই হিসেবে চলতি বছরে বড় ওপেনিং পাওয়া হিন্দি ছবির মধ্যে এটা দ্বিতীয় নম্বরে।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। ছবির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি। এবারে দৃশ্যম ২ হয়তো পেরিয়ে যাবে ১৫০ কোটির ঘর। আগের কাস্টই রাখা হয়েছে নতুন ছবিতে। তবে সংযোজন অক্ষয় খান্না, গোয়েন্দা পুলিশের চরিত্রে। এর আগেও ‘ইত্তেফাক’-এর মতো কিছু ছবিতে তাঁকে আমরা এমন চরিত্রে দেখেছি। তাই তিনি কেমন কাজ করেছেন তা নিয়ে নতুন করে বলার নেই। ৭ বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবারও সেখান থেকেই শুরু হল। অজয় তো আগেই নিজের অপরাধ স্বীকার করে নিয়েছিল, এবার কি পুলিশ পারবে প্রমাণ জোগাড় করতে না কি এবারেও ব্যর্থ হবে ক্লাস ফোর পাশ এক সাধারণ মানুষের কাছে, যে নিজের পরিবারকে আগলে রাখতে যে কোনও সীমা অতিক্রম করতে পারে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ঠিক খুলিতে লাগত গুলি, শেষমুহূর্তে ঘাড় ঘুরিয়ে নেওয়ায় বেঁচে গেলেন ট্রাম্প- ভিডিয়ো প্রকাশ্যে মাহি-যুবির দুরত্ব! নিজের পছন্দের একাদশে ধোনিকে জায়গা দিলেন না যুবরাজ ভিকি কৌশলের জন্য ‘প্লে-ব্যাক’ করল শিলিগুড়ির শুভ! খুদে অরিজিতে মুগ্ধ কুমার শানুও আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.