বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2 box office day 2: অজয়ের নেশায় পাগল গোটা দেশ, হু হু করে বিক্রি হল টিকিট, ২ দিনে কত আয় করল দৃশ্যম ২?

Drishyam 2 box office day 2: অজয়ের নেশায় পাগল গোটা দেশ, হু হু করে বিক্রি হল টিকিট, ২ দিনে কত আয় করল দৃশ্যম ২?

দৃশ্যম টু বক্স অফিসে দ্বিতীয় দিনে কত আয় করল?

শনিবার অজয় দেবগেনর ‘দৃশ্যম ২’-র আয়ের অঙ্ক আরও বাড়ল। খুব জলদি হয়তো ১০০ কোটির ঘর পেরিয়ে যাবে এই সিনেমা। 

বক্স অফিসে বলা চলে রাজ করছে অজয় দেবগনের দৃশ্যম ২। প্রথম দিন অর্থাৎ শুক্রবারের থেকে ব্যবসা বাড়ল শনিবারে। দেশীয় বাজার থেকে ছবি ঘরে তুলল ২১.৫৯ কোটি। আর সেই হিসেবে দু-দিনে ছবি ব্যবসা করেছে ৩৬.৯৭ কোটির। অভিষেক পাঠক পরিচালিত এই ছবিতে রয়েছেন অজয়, টাবু, শ্রিয়া শ্যারন, ইশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর।

এক সাধারণ পরিবারের গল্প এই সিনেমা, যাদের জীবন রাতারাতি বদলে যায় তাঁদের বড় মেয়ে এক দুর্ঘটনার সঙ্গে জড়িয়ে পড়ার পর। বিজয় সলগাঁওকার নামে এক ব্যক্তির গল্প যে সামান্য পড়াশোনা করলেও, মনের জোরে গোটা পরিবারকে বাঁচাতে ফাঁকি দিচ্ছে দুঁদে পুলিশ-গোয়েন্দাদের।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। ছবির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি। যা ছিল এই একই নামের একচি দক্ষিণী ছবির সিকোয়েল। তবে পরের পার্ট ফ্রেশ, বলিউডেই প্রথম বানানো হল। ৭ বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবারও সেখান থেকেই শুরু হল। অজয় থুরি বিজয় সলগাঁওকার তো আগেই নিজের অপরাধ স্বীকার করে নিয়েছিল, এবার কি পুলিশ পারবে প্রমাণ জোগাড় করতে না কি এবারেও ব্যর্থ হবে ক্লাস ফোর পাশ এক অতি সাধারণ মানুষের কাছে।

টুইটারে তরণ আদর্শ রবিবার লিখলেন, ‘দ্বিতীয় দিনে দৃশ্যম টু সেনসেশনাল। ইস্ট, ওয়েস্ট, নর্থ, সাউথ-- প্যান ইন্ডিয়ায় ভালো চলছে এই ছবি। শুক্রবার ১৫.৩৮ কোটি। শনিবার ২১.৫৯ কোটি। মোট ৩৬.৯৭ কোটি।’ আশা রবিবার এই আয়ের অঙ্ক আরও বাড়বে। ছোঁবে ৬০ কোটির ঘর।

 

বন্ধ করুন