বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2 box office day 3: তিন দিনে ছবি ঘরে তুলল ৬৪ কোটি, কামাল করছে দৃশ্যম ২

Drishyam 2 box office day 3: তিন দিনে ছবি ঘরে তুলল ৬৪ কোটি, কামাল করছে দৃশ্যম ২

দৃশ্যম ২।

অজয় দেবগন, টাবু, অক্ষয় খান্নার দৃশ্যম ২ বাজার গরম করে রেখেছে এখন। মাত্র ৩ দিনেই ছবি ঘরে তুলল ৬৪ কোটি। 

২০২২ জুড়ে বলিউডের বাজার খারাপ। হাতো গোনা কিছু ছবি ভালো ফল করেছে বক্স অফিসে। তবে বছরের শেষে একটু আলাদা ছাপ ফেলল অজয় দেবগন আর টাবুর ‘দৃশ্যম ২’। শুক্র-শনিবারের তুলনায় রবিবার আরও বেশি ব্যবসা করল এই ছবি। ঘরে তুলল ২৭ কোটি। আর ফলে তিন দিনে ছবির আয় ৬৪ কোটির বেশি।

শুক্রবার অর্থাৎ মুক্তির দিন ছবি ব্যবসা করেছিল ১৫.৩৮ কোটির। আর শুক্রবার ঘরে তোলেন ২১.৫৯ কোটি। আর রবিবার ২৭ কোটি। আর এই ট্রেন্ড বলছে সপ্তাহের শেষেই হয়তো পৌঁছে যাবে ১০০ কোটির ঘরে। যা নিসন্দেহে একটা বড় সাফল্য, বিশেষ করে এই করোনা-পরবর্তী বাজারে। 

প্রসঙ্গত, বক্স অফিসের রিপোর্ট অনুসারে কিন্তু সেকেন্ড হায়েস্ট ওপেনিং পেয়েছে  এই সিনেমা, অক্ষয়ের ‘রাম সেতু’, কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’-কে পিছনে ফেলে। এর আগে রয়েছে রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র পার্ট ১। 

দৃশ্যম ২ ছবিটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক। যদিও দৃশ্যম ছবিটির প্রথম ভাগ পরিচালনা করে ছিলেন নিশিকান্ত কামাত। এই ছবিতে রয়েছেন অজয়, টাবু, শ্রিয়া শ্যারন, ইশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। ছবির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি। যা ছিল এই একই নামের একচি দক্ষিণী ছবির সিকোয়েল। তবে পরের পার্ট ফ্রেশ, বলিউডেই প্রথম বানানো হল। ৭ বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবারও সেখান থেকেই শুরু হল।

আর জে নীল দৃশ্যম ২-র রিভিউ-তে জানিয়েছেন, ‘দৃশ্যম ছবির প্রথম ভাগের সঙ্গে তুল্যমূল্য আলোচনা করলে করলে তার তুলনায় দৃশ্যম ২ একটু কমজোর। তবে সিক্যুয়েল হিসেবে নিঃসন্দেহে ছবিটি বেশ ভালো। একবার হলে হয়ে এই ছবি দেখাই যায়। অন্তত বিজয় এবং তাঁর পরিবারের কী হল, সব থেকে বড় কথা তাঁর বানানো নিখুঁত প্ল্যানের ফল কী হল সেটার জন্য এই ছবি দেখাই যায়।’ 

 

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি ‘বিপন্ন রেলের নিরাপত্তা’, ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনা নিয়ে তোপ খাড়গের বিটিভির অফিসে আগুন ধরালেন আন্দোলনকারীরা, কোটা বিরোধিতায় রক্তাক্ত বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.