বাড়ি > বায়োস্কোপ > আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ‘দৃশ্যম’ খ্যাত পরিচালক নিশিকান্ত কামাত
নিশিকান্ত কামাত 
নিশিকান্ত কামাত 

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ‘দৃশ্যম’ খ্যাত পরিচালক নিশিকান্ত কামাত

  • হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিত্সাধীন নিশিকান্ত কামাত।

ফের বড় ধাক্কা বলিউডে। সংকটজনক অবস্থায় হাসপাতালের ভর্তি পরিচালক নিশিকান্ত কামাত। সূত্রের খবর, দৃশ্যম,মুম্বই মেরি জানের মতো ছবির পরিচালক ভর্তি রয়েছেন হায়দরাবাদের একটি হাসপাতালে। ইন্ডিয়া টুডেতে প্রকাশিত এক প্রতিবেদেনে বলা হয়েছে,  লিভার সিরোসিসের সমস্যায় বহুদিন ধরেই ভুগছিলেন নিশিকান্ত, অতীতের সেই সমস্যাই নাকি চাগাড় দিয়ে উঠেছে। 

মরাঠি ছবি ডম্বিভালি ফাস্টের সঙ্গে ২০০৫ সালে পরিচালক হিসাবে কাজ করা শুরু করেন নিশিকান্ত। প্রথম ছবিতে ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি এসেছিল জাতীয় স্বীকৃতি। ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সেরা মরাঠি ছবির পুুরস্কার পেয়েছিল এই ছবি।

প্রায় এক দশক পর নিশিকান্ত কামাত জাতীয় স্তরে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তাঁর মালায়লম ছবির হিন্দি রিমেক দৃশ্যমের জন্য। যে সাইকোজলিক্যাল থ্রিলারে লিড রোলে দেখা মিলেছিল অজয় দেবগণ ও তাবুর। 

পরিচালকের পাশাপাশি একজন সুদক্ষ অভিনেতা নিশিকান্ত কামাত। সাচেত আচ ঘারাত, রকি হ্যান্ডসম,ভাবেশ যোশি সুপারহিরো,ফুগে এবং জুলি-২'তে অভিনয় করেছেন নিশিকান্ত কামাত। 

আপাতত ‘দরবাদর’ ছবির প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত ছিলেন তিনি। সব ঠিকঠাক থাকলে ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা এই ছবির। তবে করোনা আবহেই তাঁর শারীরিক অসুস্থতার খবরে কপালে চিন্তার ভাঁজ সিনেপ্রেমীদের।

বন্ধ করুন