বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ছে করোনার সংক্ৰমণ, বন্ধ হল 'পাঠান' এর শ্যুটিং!
' পাঠান '-এ মুখ্যভূমিকায় রয়েছেন ' কিং খান '.  ছবি সৌজন্যে - ট্যুইটার
' পাঠান '-এ মুখ্যভূমিকায় রয়েছেন ' কিং খান '.  ছবি সৌজন্যে - ট্যুইটার

বাড়ছে করোনার সংক্ৰমণ, বন্ধ হল 'পাঠান' এর শ্যুটিং!

দেশজুড়ে ফের একবার বাড়ছে করোনা। সবথেকে ভয়াবহ পরিস্থিতি মুম্বইয়ে। তাই করোনা সংক্রমণের ভয়েই আপাতত বন্ধ হলো শাহরুখের 'পাঠান' ছবির শ্যুটিং।

প্রথম থেকেই খবরের শিরোনামে রয়েছে 'পাঠান'।২০১৮ সালে বক্সঅফিসে ' জিরো ' মুখ থুবড়ে পড়ার পর রুপোলি পর্দাথেকে ' ব্রেক ' নিয়েছিলেন শাহরুখ খান।প্রায় তিন বছর পর ' পাঠান ' ছবির শ্যুট শুরু করেছেন তিনি। জোরকদমে টানা শ্যুটিংও চলছিল সেই ছবির। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন অ্যাব্রাহাম। জানাগেছে, ছবিতে অতিথি শিল্পী রূপে হাজির থাকছেন ' টাইগার ' রুপী সলমন খানও।ছবির ক্লাইম্যাক্সে  শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে  অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্টান্ট করতেও নাকি দেখা  যাবে ' টাইগার '-কে। স্বাভাবিকভাবেইএ ই খবর ' পাঠান ' নিয়ে দর্শকদের মধ্যে প্রতিনিয়ত বেড়ে চলেছে উত্তেজনার পারদ। তবে আপাতত সমস্ত উত্তেজনায় জলঢেলে বন্ধ হয়েছে ' পাঠান ' এর শ্যুটিং। সৌজন্যে,করোনাভাইরাস। বর্তমানে দেশজুড়ে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্ৰমণ। মুম্বইয়ের অবস্থা তো ভয়াবহ।আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বইয়ে চলবে সপ্তাহান্তিক লকডাউন। জারিহ য়েছে নাইট কার্ফুও।এমতবস্থায় তাই বাধ্য হয়েই ' পাঠান ' এর শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। 

করোনার সংক্রমণের জেরে বন্ধ হলো ' পাঠান ' এর শ্যুটিং .   ছবি সৌজন্যে - ট্যুইটার
করোনার সংক্রমণের জেরে বন্ধ হলো ' পাঠান ' এর শ্যুটিং .   ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রসঙ্গত, দুবাইয়ে পাঠানের একটি বড় অংশের শ্যুটিং সারা হলেও বর্তমানে মুম্বইয়ের ফিল্ম সিটিতেই চলছিল এই ছবির শ্যুটিং।একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিংয়ের খাতিরে বানানো হয়েছিল  হেলিপ্যাডও। এই ছবির ইউনিটে কম করেও প্রতিদিন কাজ করতেন ২৫০জন কলাকুশলী। এই পরিস্থিতিতে এত জন কলাকুশলী নিয়েকাজ করার ঝুঁকি নিতে নারাজ প্রযোজনা সংস্থা। অতএব বন্ধ রাখা হয়েছে ছবির শ্যুটিং। 

বন্ধ করুন