বাংলা নিউজ > বায়োস্কোপ > জটিল রোগে নাজেহাল, 'কাঁটা লাগা'র পর রাতারাতি বলিউডকে বিদায় জানিয়েছিলেন শেফালি

জটিল রোগে নাজেহাল, 'কাঁটা লাগা'র পর রাতারাতি বলিউডকে বিদায় জানিয়েছিলেন শেফালি

'কাঁটা লাগা গার্ল' শেফালি জরিওয়ালা। (ছবি সৌজন্যে -টুইটার)

'কাঁটা লাগা' গানের রিমিক্স ভিডিয়োতে নবাগতা শেফালি জরিওয়ালার লুকস ও ডান্স স্টেপস হিল্লোল তুলেছিল বহু পুরুষের মনে।

২০০২ সাল। আসমুদ্রহিমাচল ভারত নেচে উঠেছিল 'কাঁটা লাগা' গানের রিমিক্সের সুরে। সঙ্গে গানের ভিডিয়োটি দেখেও। ভিডিয়োতে নবাগতা শেফালি জরিওয়ালার লুকস ও ডান্স স্টেপস হিল্লোল তুলেছিল বহু পুরুষের মনে। রাতারাতি শেফালির মহিলা ফ্যানের ভক্তের সংখ্যাও একলাফে বেড়ে গেছিল অনেকটাই। শেফালী এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিলেন যে সলমন-অক্ষয়ের 'মুঝসে শাদি করোগে' ছবিতেও তাঁকে একটি বিশেষ দৃশ্যে হাজির করা হয়েছিল ওই 'কাঁটা লাগা' ভিডিয়োর অবতারেই! কিন্তু মাত্র এই একটিই রিমিক্স ভিডিয়ো। তারপরে বি-টাউন থেকে স্রেফ উবে গেছিলেন শেফালি। একটি গানে রীতিমতো ঝড় তুলে কেন বলিউড থেকে নিয়েছিলেন তিনি?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী শেফালি জরিওয়ালা। সঙ্গে শেয়ার করলেন এই থাকা তাঁর মনের কষ্ট ও যন্ত্রণাও। শেফালি জানিয়েছেন ১৫ বছর বয়স থেকে তিনি এপিলেপসি অর্থাৎ মৃগীরোগে ভুগতেন। প্রচন্ড পড়াশোনার চাপ থাকত। সেইসময় থেকেই সম্ভবত মানসিক চাপে ও দুশ্চিন্তায় খিঁচুনি দেখা গেছিল। ক্লাসরুমে থাকাকালীনও হঠাৎই খিঁচুনি উঠে যেত। এমনও হয়েছে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছি, খিঁচুনি উঠে আমার নাজেহাল অবস্থা করেছে। স্কুল ফাংশনের ব্যাকস্টেজে কাজ করছি, সেখানেও একই পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে আমাকে। এতে আমার আত্মসম্মান নষ্ট হয়েছে বার বার'।

এরপর বলিউড ছাড়ার প্রসঙ্গে তিনি বলেন, 'অনেকেই জিজ্ঞেস করেছিলেন আমি আরও কোনও কাজ কেন করলাম না। সেইসময় তাঁদের যুৎসই জবাব দিতে পারিনি। তবে এখন বলতে পারি, একমাত্র মৃগীরোগের কারণেই কাজ করতে পারিনি। আসলে, আমি তো বুঝতেই পারতাম না কখন পরবর্তী খিঁচুনি হবে। তবে গত ৯ বছর হয়েছে আমি সম্পূর্ণ সুস্থ। মানসিক অবসাদ ঝেড়ে ফেলে জীবনযাপন করছি। বেশ শান্তিতেই আছি। এখন আর আমার প্যানিক অ্যাটাক হয় না।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? USA বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.