বাড়ি > বায়োস্কোপ > সংকটে কফি উইথ করণ? ঘোষণার পরেও নতুন সিজন আনতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ!
সংকটে কফি উইথ করণ
সংকটে কফি উইথ করণ

সংকটে কফি উইথ করণ? ঘোষণার পরেও নতুন সিজন আনতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ!

  • সংকটে করণের সেলিব্রিটি টক শো'র ভবিষ্যত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় বাড়তে কথা রোষ দেখেই নাকি কফি উইথ করণ সিজন ৭ শুরু না করবার চিন্তা ভাবনা শুরু করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুতে তোলপাড় গোটা দেশ। অভিনেতার মৃত্যুর পর এক সপ্তাহ অতিক্রান্ত, তবুও সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই চর্চার কেন্দ্রবিন্দুতে সুশান্ত সিং রাজপুত।সোমবারও দিনভর টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ডিং #FIRForSushantUnder302, এই হ্যাশট্যাগ। অর্থাত্ সুশান্তের আত্মহত্যাকে কোনওভাবেই মেনে নিতে পারছেন না দেশবাসী। কঙ্গনা রানাওয়াত, শেখর কাপুর,মনোজ বাজপায়ীর মতো বলিউড ব্যক্তিত্বরাও ক্ষোভ উগরে দিয়েছেন বলিউডের একাংশের বিরুদ্ধে। যাঁরা আউটসাইডার সুশান্তকে কোনওদিনই যোগ্য সম্মান দেননি। সুশান্তের আত্মহত্যার পর রোষের মুখে পড়েছেন করণ জোহর, আলিয়া ভাট, সোনম কাপুর, সলমনের মতো সুপারস্টারা।

সুশান্তের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ড্রাইভের প্রযোজক করণ জোহর এবং তাঁর শো কফি ইউথ করণ চরম রোষের মুখে পড়েছে। মূলত করণের শো'তেই সুশান্তকে নিয়ে সোনম ও আলিয়ার মন্তব্যের জেরে ট্রোলিংয়ের শিকার হয়েছেন এই দুই নায়িকা। 

সপ্তাহখানেক আগেই স্টার ওয়ার্ল্ডের তরফে সামনে আনা হয়েছিল কফি ইউথ করণের নতুন সিজনের প্রমো টিজার। সেই টিজার হটস্টারে এখনও রয়েছে। তবে পিঙ্কভিলা সূত্রে খবর, এই সেলিব্রিটি চ্যাট শোয়ের সপ্তম সিজন আপতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সুশান্তের মৃত্যুর পর যেভাবে বিতর্কে জড়িয়েছেন করণ ও এই শো-তাতে চ্যানেল কর্তৃপক্ষ আপতত এই শোয়ের নতুন সিজন শ্যুট করতে আগ্রহী নন। নতুন সিজন শুরু হলে সোশ্যাল মিডিয়ায় ফের বিতর্ক দানা বাঁধবে তা অনুমান করছেন চ্যানেল কর্তৃপক্ষ।  পিঙ্কভিলার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, করোনা সংকটে শোয়ের শ্যুট পিছিয়ে যায়, তবে পরিস্থিতি স্বাভাবিক হলেও  সেলেবরাও এই শোতে যোগ দিতে ইচ্ছুক নন। বিতর্কের আগুনে ঘি ঢালতে চাইছেন না কেউই। তাই এরপর থেকে আদতেও এই শোয়ের আগামী কোনও সিজন আসবে কিনা তাও ভেবে দেখছে চ্যানেল কর্তৃপক্ষ। তবে অদূর ভবিষ্যতে কোনওভাবেই কফি ইউথ করণ ফিরছে না'। পিঙ্কভিলার তরফে যোগাযোগ করা হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষের তরফে তবে এখনও তাঁরা কোনওরকম জবাব দেননি। 

বন্ধ করুন