বাংলা নিউজ > বায়োস্কোপ > Dui Prithibi coming back on Big Screen: 'দুই পৃথিবী'কে ‘চ্যালেঞ্জ’ ছুঁড়ে আসছে 'আওয়ারা', বঙ্গবাসীর জন্য রয়েছে কোন চমক

Dui Prithibi coming back on Big Screen: 'দুই পৃথিবী'কে ‘চ্যালেঞ্জ’ ছুঁড়ে আসছে 'আওয়ারা', বঙ্গবাসীর জন্য রয়েছে কোন চমক

ফিরছে নস্টালজিয়া!

Dev-Jeet's Dui Prithibi: ফিরছে নস্টালজিয়া! ফিরছে অতীতের সেই দাম। কবে কোথায় আসছে দুই পৃথিবী? সঙ্গে আর কোন ছবি আসছে?

বড়পর্দায় আবার আসছে ‘দুই পৃথিবী’। তবে দুই পৃথিবী একা নয়, সঙ্গে আসছে ‘চিরদিনই তুমি যে আমার’, সহ একাধিক সুপারহিট বাংলা ছবি। কিন্তু হঠাৎ কী হল?

বাংলা বাণিজ্যিক ছবির গোটা চেহারাটা পাল্টে দিয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি চিরদিনই তুমি যে আমার। টলিউডকে একটা নতুন পথের বাঁকে এনে দাঁড় করিয়েছিল এই ছবি। এরপর একাধিক সুপারহিট ছবি উপহার পেয়েছে বাংলা বিনোদন জগৎ। এবার সেই পুরোনো ছবিকেই সেলিব্রেট করতে চলেছে এসভিএফ।

বড়পর্দায় নিয়ে আসা হচ্ছে চিরদিনই তুমি যে আমার, দুই পৃথিবীর মতো একাধিক ছবিকে। তাই বাংলা সিনেমাপ্রেমীদের জন্য এবার এসভিএফ আয়োজন করেছে ‘বাংলা ব্লকব্লাস্টার বোনানজা’র। এখানেই বহু পুরনো অথচ পছন্দের সিনেমাকে দর্শকরা আরও একবার সিনেমা হলে দেখতে পাবেন।

জানা গিয়েছে এই প্রতিটা সিনেমাই দেখা যাবে পুরনো টিকিটের দামে। মাল্টিপ্লেক্সেও টিকিটের দাম রাখা হবে ৫০ টাকাই। এবার নিশ্চয় জেনে নিতে চাইছেন কোন কোন ছবি দেখানো হবে এই 'বাংলা ব্লকব্লাস্টার বোনানজা'এ? তাহলে দেখুন তালিকা।

রোমান্টিক থেকে দুঃখের, কমেডি থেকে রহস্য সব ধরনের ছবিই ফিরিয়ে আনতে চলেছে এসভিএফ এই অনুষ্ঠানের মাধ্যমে। দেব, সোহম, আবির, কোয়েল, শুভশ্রী, রাহুল, প্রিয়াঙ্কা, পায়েল সহ সবার পুরনো ছবিই আরও একবার প্রেক্ষাগৃহে বসে দেখা যাবে। কিন্তু কবে? কোথায় দেখা যাবে এই ছবিগুলো? প্রশ্নগুলো উঠছেই।

এসভিএফ সিনেমার যে বিভিন্ন মাল্টিপ্লেক্সগুলো আছে, অর্থাৎ পুরুলিয়া, কৃষ্ণনগর, নরেন্দ্রপুর, বারুইপুর, উদয়ন, জলপাইগুড়ি, কোচবিহার, কালনা, রায়গঞ্জ, দুর্গাপুর, হলদিয়া, চুঁচুড়া, মগরা, ধনেখালি, বোলপুর ও তেজপুরের সেখানে দেখানো হবে এই ছবিগুলো। ২ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বরের মধ্যে রোজ একটা করে ছবি দেখানো হবে বলে জানা গিয়েছে। কোন কোন সিনেমা দেখতে পাবেন জানতে চান? দেখুন তালিকা।

২ ডিসেম্বর ২০২২- দুই পৃথিবী

৩ ডিসেম্বর ২০২২- পরাণ যায় জ্বলিয়া রে

৪ ডিসেম্বর ২০২২- আওয়ারা

৫ ডিসেম্বর ২০২২- বোঝে না সে বোঝে না

৬ ডিসেম্বর ২০২২- চিরদিনই তুমি যে আমার

৭ ডিসেম্বর ২০২২- প্রেম আমার

৮ ডিসেম্বর ২০২২- চ্যালেঞ্জ

ফলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ যে সিনেমাপ্রেমীদের জন্য জমে যেতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। অল্প দামে নস্টালজিয়ার সাক্ষী থাকার সুযোগ কি আর কেউ হাতছাড়া করে?

বায়োস্কোপ খবর

Latest News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.