বাংলা নিউজ > বায়োস্কোপ > Dui Prithibi coming back on Big Screen: 'দুই পৃথিবী'কে ‘চ্যালেঞ্জ’ ছুঁড়ে আসছে 'আওয়ারা', বঙ্গবাসীর জন্য রয়েছে কোন চমক

Dui Prithibi coming back on Big Screen: 'দুই পৃথিবী'কে ‘চ্যালেঞ্জ’ ছুঁড়ে আসছে 'আওয়ারা', বঙ্গবাসীর জন্য রয়েছে কোন চমক

ফিরছে নস্টালজিয়া!

Dev-Jeet's Dui Prithibi: ফিরছে নস্টালজিয়া! ফিরছে অতীতের সেই দাম। কবে কোথায় আসছে দুই পৃথিবী? সঙ্গে আর কোন ছবি আসছে?

বড়পর্দায় আবার আসছে ‘দুই পৃথিবী’। তবে দুই পৃথিবী একা নয়, সঙ্গে আসছে ‘চিরদিনই তুমি যে আমার’, সহ একাধিক সুপারহিট বাংলা ছবি। কিন্তু হঠাৎ কী হল?

বাংলা বাণিজ্যিক ছবির গোটা চেহারাটা পাল্টে দিয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি চিরদিনই তুমি যে আমার। টলিউডকে একটা নতুন পথের বাঁকে এনে দাঁড় করিয়েছিল এই ছবি। এরপর একাধিক সুপারহিট ছবি উপহার পেয়েছে বাংলা বিনোদন জগৎ। এবার সেই পুরোনো ছবিকেই সেলিব্রেট করতে চলেছে এসভিএফ।

বড়পর্দায় নিয়ে আসা হচ্ছে চিরদিনই তুমি যে আমার, দুই পৃথিবীর মতো একাধিক ছবিকে। তাই বাংলা সিনেমাপ্রেমীদের জন্য এবার এসভিএফ আয়োজন করেছে ‘বাংলা ব্লকব্লাস্টার বোনানজা’র। এখানেই বহু পুরনো অথচ পছন্দের সিনেমাকে দর্শকরা আরও একবার সিনেমা হলে দেখতে পাবেন।

জানা গিয়েছে এই প্রতিটা সিনেমাই দেখা যাবে পুরনো টিকিটের দামে। মাল্টিপ্লেক্সেও টিকিটের দাম রাখা হবে ৫০ টাকাই। এবার নিশ্চয় জেনে নিতে চাইছেন কোন কোন ছবি দেখানো হবে এই 'বাংলা ব্লকব্লাস্টার বোনানজা'এ? তাহলে দেখুন তালিকা।

রোমান্টিক থেকে দুঃখের, কমেডি থেকে রহস্য সব ধরনের ছবিই ফিরিয়ে আনতে চলেছে এসভিএফ এই অনুষ্ঠানের মাধ্যমে। দেব, সোহম, আবির, কোয়েল, শুভশ্রী, রাহুল, প্রিয়াঙ্কা, পায়েল সহ সবার পুরনো ছবিই আরও একবার প্রেক্ষাগৃহে বসে দেখা যাবে। কিন্তু কবে? কোথায় দেখা যাবে এই ছবিগুলো? প্রশ্নগুলো উঠছেই।

এসভিএফ সিনেমার যে বিভিন্ন মাল্টিপ্লেক্সগুলো আছে, অর্থাৎ পুরুলিয়া, কৃষ্ণনগর, নরেন্দ্রপুর, বারুইপুর, উদয়ন, জলপাইগুড়ি, কোচবিহার, কালনা, রায়গঞ্জ, দুর্গাপুর, হলদিয়া, চুঁচুড়া, মগরা, ধনেখালি, বোলপুর ও তেজপুরের সেখানে দেখানো হবে এই ছবিগুলো। ২ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বরের মধ্যে রোজ একটা করে ছবি দেখানো হবে বলে জানা গিয়েছে। কোন কোন সিনেমা দেখতে পাবেন জানতে চান? দেখুন তালিকা।

২ ডিসেম্বর ২০২২- দুই পৃথিবী

৩ ডিসেম্বর ২০২২- পরাণ যায় জ্বলিয়া রে

৪ ডিসেম্বর ২০২২- আওয়ারা

৫ ডিসেম্বর ২০২২- বোঝে না সে বোঝে না

৬ ডিসেম্বর ২০২২- চিরদিনই তুমি যে আমার

৭ ডিসেম্বর ২০২২- প্রেম আমার

৮ ডিসেম্বর ২০২২- চ্যালেঞ্জ

ফলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ যে সিনেমাপ্রেমীদের জন্য জমে যেতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। অল্প দামে নস্টালজিয়ার সাক্ষী থাকার সুযোগ কি আর কেউ হাতছাড়া করে?

বন্ধ করুন