বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হে সিনামিকা' ছবির জন্য প্রথমবার তামিল গান গাইলেন দক্ষিণী তারকা দুলকির সলমন
' হে সিনামিকা ' ছবির জন্য প্রথমবার তামিল গান গাইলেন দক্ষিণী তারকা দুলকির সলমন।ছবি সৌজন্যে - ট্যুইটার
' হে সিনামিকা ' ছবির জন্য প্রথমবার তামিল গান গাইলেন দক্ষিণী তারকা দুলকির সলমন।ছবি সৌজন্যে - ট্যুইটার

'হে সিনামিকা' ছবির জন্য প্রথমবার তামিল গান গাইলেন দক্ষিণী তারকা দুলকির সলমন

‘হে  সিনামিকা’ ছবির জন্য প্রথমবার তামিল গান গাইলেন দক্ষিণী তারকা দুলকির সলমন।ছবির পরিচালক বৃন্দা ট্যুইট করে এই খবরের ঘোষণা করার পাশাপাশি ভূয়সী প্রশংসা করেছেন দুলকিরের।

দক্ষিণী ছবির জগতে অন্যতম জনপ্রিয় তারকা দুলকির সলমন।দক্ষ অভিনয়ের পাশাপাশি পর্দার বাইরে দুলকিরের মিষ্টি ব্যবহারে মজেছে তাঁর অনুরাগীরা। প্রয়াত অভিনেতা ইরফান খানের সঙ্গে হিন্দি ছবি 'কারওয়া'-তেও তাঁর নিচু তারের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন ছবি সমালোচকের দল। তবে পর্দায় অভিনয়ের পাশাপাশি গান গাওয়াতেও সমান পারদর্শী তিনি। ইতিমধ্যেই নিজের অভিনীত বেশ কয়েকটি মালায়ালম ছবিতে তাঁর গাওয়া বেশ কয়েকটি গান দারুণভাবে গ্রহণ করেছে শ্রোতারা।এবারে  প্রথমবার তামিল ছবিতে অভিনয় করতে চলেছেন এই অভিনেতা।ছবির নাম,'হে  সিনামিকা'। ছবিটিকে দর্শকদের কাছে আরও বেশি করে পৌঁছে দেওয়ার জন্য কোনও কসরত বাকি রাখছেন না তিনি। তাই তো 'হে  সিনামিকা '-র জন্য এবার গানও গেয়ে ফেললেন দুলকির।উল্লেখ্য, এর আগে কখনও কোনও তামিল গান গাইতে শোনা যায়নি এই অভিনেতাকে।

গান যে ভালো হয়েছে তা জানা গেল ‘হে  সিনামিকা’-র পরিচালক বৃন্দার করা ট্যুইটের মাধ্যমে। অভিনেতার প্রতিভার ভূয়সী প্রশংসা করে বৃন্দা জানান মাত্র ৪৫মিনিটেই গানটি রেকর্ড করা সম্ভব হয়েছে। গীতিকার মদন কর্কিরও কাজের প্রশংসা শোনা যায় তাঁর ট্যুইটে।এই ট্যুইটটি রিট্যুইটি করে পাল্টা জবাব দেন দুলকির সলমনও। 'হে  সিনামিকা'-র পরিচালককে ধন্যবাদ জানিয়ে অভিনেতা লেখেন এ সবটুকুই সম্ভব হয়েছে তাঁর ওপর পরিচালকের বিশ্বাস থাকার দরুণ।তাঁরও যে গানটি গেয়ে অসম্ভব ভালো লেগেছে সেকথাও ওই ট্যুইটে জানিয়েছেন অভিনেতা। এর কিছু পরে গীতিকার মদন কর্কি এবং ' হে  সিনামিকা 'ছবির নায়িকা কাজল আগারওয়ালও ট্যুইট করে দুলকির সলমনের প্রশংসা করেন।

বন্ধ করুন