বাংলা নিউজ > বায়োস্কোপ > Dunibar-Meenakshi: ‘স্নান না করেও দু'টো বিয়ে’, বিদ্রুপের শিকার দুর্নিবার, ভাইরাল মীনাক্ষীর পুরনো মন্তব্য

Dunibar-Meenakshi: ‘স্নান না করেও দু'টো বিয়ে’, বিদ্রুপের শিকার দুর্নিবার, ভাইরাল মীনাক্ষীর পুরনো মন্তব্য

কটাক্ষের জেরবার দুর্নিবার

Durnibar Saha Trolled: মাসে একবার স্নান করেন দুর্নিবার, গায়ককে নিয়ে এমনই মন্তব্য করেছিলেন ‘প্রাক্তন’ মীনাক্ষী। সেই ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে। 

মাত্র দু'বছরের ব্যবাধানে দু-বার বিয়ের পিঁড়িতে বসেছেন দুর্নিবার সাহা। গত বৃহস্পতিবার রাতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের ম্যানেজার ঐন্দ্রিলা সেন ওরফে মোহরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দুর্নিবার। আর এই মুহূর্তে টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে দুর্নিবারের দ্বিতীয় বিয়ে! বিয়ের পর্ব সারতেই চরম বিদ্রুপের মুখে দুর্নিবার, গায়ক ও তাঁর নতুন স্ত্রীর ছবিতে উপচে পড়ছে কুমন্তব্য। অন্য়দিকে দুর্নিবারের প্রাক্তন স্ত্রী, মীনাক্ষীর প্রতি সহমর্মিতা জানাচ্ছেন নেটিজেনরা।

কেউ দুর্নিবারকে ‘শ্রাবন্তীর পুরুষ ভার্সন’ বলে ট্রোল করছেন তো কেউ গায়ককে নিয়ে তাঁর প্রাক্তন স্ত্রীর এক বক্তব্য টেনে ব্যঙ্গ করছেন। মীনাক্ষীর ফেসবুকের দেওয়ালে এখনও দুর্নিবারের বেশ কিছু ছবি জ্বলজ্বল করছে। সেই ছবির মন্তব্য় বাক্সেই একজন লেখেন, ‘সারা বছর স্নান না করেই দু’টো বিয়ে, আর সারা বছর স্নান করেও বিয়ে না হওয়া আমি'। প্রসঙ্গত, দুর্নিবার দ্বিতীয় বিয়ে করতেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে গায়ক ও তাঁর প্রাক্তন স্ত্রীর বেশ কিছু ভিডিয়ো। মীনাক্ষীর হাত ধরে একাধিক বার দিদি নম্বর ১-এর মঞ্চে হাজির হয়েছিলেন দুর্নিবার। তখনই ‘স্বামী’ (তৎকালীন)-র বদঅভ্যাসের কথা ফাঁস করেছিলেন মীনাক্ষী। তিনি জানান, দুর্নিবার নাকি মোটে স্নান করেন না। গায়ে জল ঢালতে ভারী অনীহা তাঁর। শীতকালে মাসভর আর গরমকালে কমপক্ষে এক সপ্তাহ স্নান না করে থাকেন দুর্নিবার। পারফিউম লাগিয়ে দিন সাতেক কাটিয়ে দিতে ওস্তাদ সে। এই কথা শুনে সেই সময় হাসি চেপে রাখতে পারেননি রচনা, তবে কে জানত এমন হাসিঠাট্টায় মজে থাকা জুটির বিয়ের বয়স হবে মাত্র কয়েকমাস!

<p>ট্রোলড দুর্নিবার</p>

ট্রোলড দুর্নিবার

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাক ঘুরেছিলেন মীনাক্ষী-দুর্নিবার, যদিও আইনি বিয়েটা ২০১৭-তেই সেরে ফেলেছিলেন তাঁরা। সেই পুরোনো ভিডিয়োর রেশ ধরেই দুর্নিবারকে ট্রোল করছে সকলে। একজন এমনটাও লেখেন, ‘বলছি, দুর্নিবার এখন স্নানটা করবেন তো? না হলে কিন্তু আপনার স্থায়ী হবে না।’

দ্বিতীয় বিয়ে নিয়ে লাগাতার ট্রোলড হয়ে অবশেষে জবাব দিয়েছেন দুর্নিবার। নতুন বউয়ের গালে আলতো চুমু খাওয়ার ছবি পোস্ট করে শনিবার ফেসবুকের দেওয়ালে তিনি লেখেন-- ‘যখন আমরা আলোর রোশনাইয়ে সাজাব, তখন কিছু লোকজন বোকার মতো কিছু মন্তব্য করবেন।’ বোঝাই যাচ্ছে নিন্দকদের পালটা জবাব দিলেন গায়ক। কিন্তু তাতেও থামবার নাম নেই নেটিজেনদের। দুর্নিবারের পোস্টের কমেন্ট বক্সেও গায়ককে কটূক্তি করতে ছাড়ছেন না ফেসবুক ইউজাররা।

বায়োস্কোপ খবর

Latest News

কেএমডিএ–হিডকো’‌কে শোকজ করল পরিবেশ আদালত, চাপ বাড়ল রাজ্য সরকারের 'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.