বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja 2021: ক্যামেরার সামনে ছেলে তৃষাণজিৎ, 'ক্যামেরা পার্সন' বাবা প্রসেনজিৎ
ছেলে তৃষাণজিতের সঙ্গে প্রসেনজিৎ।
ছেলে তৃষাণজিতের সঙ্গে প্রসেনজিৎ।

Durga Puja 2021: ক্যামেরার সামনে ছেলে তৃষাণজিৎ, 'ক্যামেরা পার্সন' বাবা প্রসেনজিৎ

  • ছেলের আবদার কী বাবা কখনও ফেলতে পারেন! বাবা-ছেলের জুটির ছবি দেখে মুগ্ধ নেটপাড়া।

দ্বাদশীর দিন ছেলে তৃষাণজিৎ-এর সঙ্গে একটি দারুণ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। চমকে যাওয়ার মতো ছবি। ক্যামেরার সামনে ছেলে, আর বাবা তথা টলিউডের সুপারস্টার বুম্বা দা ক্যামেরার পিছনে। অভিনেতার পুজোর ডায়রি থেকে এই ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমের দেওয়ালে। 

ছবিতে লম্বা ঝুলের বন্ধগলা পাঞ্জাবি-ধুতিতে দেখা যায় প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়কে। মিশুককে দেখা গিয়েছে মেরুন রঙের পাঞ্জাবিতে, সঙ্গে সাদা পাজামা। নবমীর দিন একমাত্র ছেলের সঙ্গে সারাদিন সময় কাটিয়েছেন অভিনেতা। একসঙ্গে জমিয়ে খাওয়া-দাওয়া। আর ছেলের আবদার, তাঁকে ছবি তুলে দিতে হবে। ছেলের আবদার কী বাবা কখনও ফেলতে পারেন! তাইতো ক্যামেরার সমনে পোজ দিতে দেখা গেছে মিশুককে। আর ছবি তুলেছেন বাবা প্রসেনজিৎ।

এই বছরের পুজোটা ছেলের সঙ্গেই কাটিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অষ্টমী থেকেই ছেলের সঙ্গে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াতে দেখা গেছে তাঁকে। মূলত, ছেলের আবদারেই এবার তাঁকে দেখা গেল ফটোগ্রাফারের ভূমিকায়। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, 'মিশুকের আবদারে ক্যামেরার অন্যদিকে', সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি। 

 

 

বন্ধ করুন