বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: পুজোর আগে সাহসী লুকে সবার রাতের ঘুম কাড়ছেন ‘লালপরী’ মিঠাই, উচ্ছেবাবু দেখেছেন?

Soumitrisha Kundu: পুজোর আগে সাহসী লুকে সবার রাতের ঘুম কাড়ছেন ‘লালপরী’ মিঠাই, উচ্ছেবাবু দেখেছেন?

সৌমিতৃষার ভোলবদল (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম/সৌমিতৃষা কুণ্ডু)

Soumitrisha Kundu: ইন্দো-ওয়েস্টার্ন লুকে লাস্যময়ী সৌমিতৃষা কুণ্ডু। নায়িকার লেটেস্ট ফটোশ্যুট দেখে সবাই ফিদা। 

টিআরপি তালিকায় প্রথমবার সেরা পাঁচে ঠাঁই হয়নি ‘মিঠাই’-এর। চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের। যদিও টিআরপি নিয়ে কোনওদিনই তেমন মাথাব্যাথা নেই সৌমিতৃষার। নিজের সেরাটা উজাড় করে দিতে চান মিঠাইরানি। সৌমিতৃষার অভিনয়ের প্রশংসক অগুণতি, তেমনিভাবে অভিনেত্রীর স্টাইল আর মিষ্টি হাসিতেও ফিদা হাজার হাজার ভক্ত।

পুজোর আগে এক বিশেষ ফটোশ্যুটে ধরা দিলেন সৌমিতৃষা। আর মিঠাইরানির সেই সাজ দেখে তো সবারচোখ ছানাবড়া। দুর্গাপুজোর কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, রবিবার ভোরেই মহালয়া। তার এক সপ্তাহ পরেই শুরু বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। সেই উপলক্ষ্যেই ভোলবদলে সামনে এলেন অভিনেত্রী। সিরিয়ালে সারাক্ষণ সাদামাটা শাড়িতেই দেখা যায় মিঠাইকে। যদিও বাস্তবজীবনে শাড়ি হোক বা ওয়েস্টার্ন সব সাজেই ভীষণ সুন্দরী সৌমিতৃষা।

লাল সিল্ক শাড়িতে একদম লালপরী মিঠাইরানি। ইন্দো-ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেন সৌমিতৃষা। ব্লাউজ নয়, এক কাঁধ কাটা কালো রঙা ক্রপ টপের সঙ্গে শাড়িটি পরেছেন অভিনেত্রী, কোমরে কালো রঙা বেল্ট। কানে সোনার কানপাশা, একহাতে সোনার বালা, কঙ্কন, অন্যহাত খালি। চুলে বিনুনী বাঁধা, তাতে গোঁজা রয়েছে লাল গোলাপ। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক- সৌমিতৃষার এই বোল্ড লুক তৈরি করেছেন স্টাইলিস্ট রুদ্র সাহা।

সৌমিতৃষার ইন্দো-ওয়েস্টার্ন লুক (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম/সৌমিতৃষা কুণ্ডু)
সৌমিতৃষার ইন্দো-ওয়েস্টার্ন লুক (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম/সৌমিতৃষা কুণ্ডু)

অফ শোল্ডার ক্রপ টপের সাথে নতুন ভঙ্গিতে শাড়ি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সৌমিতৃষা। তাঁর গোটা লুকের সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় ছিল কোমরের চওড়া বেল্টটি।

আরও পড়ুন-পুজোয় মিঠাইকে iphone14 pro max উপহার দিল বাবা,আবেগে ভাসছেন সৌমিতৃষা, দাম জানেন?

সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার এই ছবি দেখে তো অবাক সকলে। শর্টসের সঙ্গে কমলা শাড়িতে মোহময়ী সৌমিতৃষা। এই লুকেও তাঁর সাজে আলাদা মাত্র যোগ করেছে কোমরের বেল্ট এবং হাই-নেক টপ। সবমিলিয়ে বলাই যায়, পুজোর এক ছকভাঙা সাজে সবাইকে মুগ্ধ করলেন উচ্ছেবাবুর ঘরণী। এখন প্রশ্ন হল, এই সাজ কি উচ্ছেবাবু দেখেছে?

বন্ধ করুন