বাংলা নিউজ > বায়োস্কোপ > দক্ষিণী ছবির রিমেক নিয়ে ফের হাজির অক্ষয়- মুক্তি পেল দুর্গামতীর ট্রেলার
দুর্গামতীর ট্রেলার প্রকাশ্যে 
দুর্গামতীর ট্রেলার প্রকাশ্যে 

দক্ষিণী ছবির রিমেক নিয়ে ফের হাজির অক্ষয়- মুক্তি পেল দুর্গামতীর ট্রেলার

  • ছবিতে লিড রোলে অভিনয় করছেন ভূমি পেদনেকর। ভাগমতীর হিন্দি রিমেক এই ছবি। 

দিন কয়েক আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার অভিনীত লক্ষ্মী। তবে ব্যাপক সমালোচনার শিকার হয় এই ছবি। অক্ষয় ভক্তরাও হতাশ লক্ষ্মী নিয়ে। ফের একবার দক্ষিণী ছবির রিমেক নিয়ে হাজির আক্কি, তবে এবার রোল বদল। অর্থাত্ অভিনেতা নয় প্রযোজক অক্ষয় কুমার সিনেপ্রেমীদের উপহার দিচ্ছেন আরও এক জনপ্রিয় দক্ষিণী ছবির কাহিনি অবলম্বনে তৈরি ‘দুর্গমতী: দ্য মিথ’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত অনুষ্কা শেট্টি অভিনীত সুপারহিট ছবি ভাগমতীর রিমেক এই ফিল্ম। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ভূমি পেদনেকর।পরিচালনায় জি. অশোক। উল্লেখ্য ভাগমতী ছবির পরিচালনার দায়িত্বেও ছিলেন অশোক।

বিচার ও প্রতিশোধের প্রেক্ষাপটে তৈরি দুর্গামতীর কাহিনি। এই ছবিতে ভূমি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে আরশাদ ওয়ারসি, মাহি গিল এবং যিশু সেনগুপ্তর। জেলবন্দি কয়েদি ভূমির কাছ থেকে দুর্গামতী হাভেলির ভিতর লুকানো রহস্য উদঘাটনে ততপর পুলিশ অফিসার মাহি গিল। আগে এই ছবির নাম ছিল দুর্গাবতী, তবে দু-দিন আগে নাম পালটে দুর্গামতী রাখা হয়। কী কারণে শেষ মুহূর্তে এসে এই পরিবর্তন- তা অবশ্য জানানো হয়নি। 

টেলিভিশন ও ইন্টারনেটের দৌলতে এখন দক্ষিণ ভারতের ছবিও উত্তর ভারতের দর্শকদের কাছে সহজলভ্য। দক্ষিণের ছবি এখনও অফিসিয়্যালি হিন্দিতে ডাবিং করা হয়ে থাকে। ভাগমতী উত্তর ভারতেও ব্যাপক জনপ্রিয় একটি ফিল্ম, তাই তার পুনর্নিমাণ সহজ কাজ হবে না তা ভালোভাবেই জানেন নির্মাতারা। বিশেষত যে ছবি থ্রিলার জঁর,সেটির রিমেক বানানো আরও বড় চ্যালেঞ্জ দুর্গামতী টিমের জন্য।  ভাগমতী ছবিতে দর্শক দেখেছ আইএএস অফিসার চঞ্চলা (অনুষ্কা শেট্টি)-র উপর নাকি ভর করে ভাগমতী হাভেলির মৃত রানিমার আত্মা। সে ব্যস্ত প্রতিশোধের খেলায়। কিন্তু আসল সত্যিটা কী? আদেও ভূত নাকি এর পিছনে রয়েছে অন্যকিছু, তাই নিয়েই ছবির গল্প। 

নাম বদলানো হল দুর্গাবতীর, এখন এই ছবির নাম দুর্গামতী
নাম বদলানো হল দুর্গাবতীর, এখন এই ছবির নাম দুর্গামতী

এই ছবি সম্পর্কে ভূমি পেদনেকর জানিয়েছেন- ‘এই প্রথমবার কোনও ছবির গোটা দায়িত্ব আমার কাঁধে। তাই নিঃসন্দেহে এটা আমার জন্য খুব এক্সাইটিং এবং একইসঙ্গে চাপা ভয়ও কাজ করছে। অনেক দায়িত্ব….আমি খুব সৌভাগ্যবান একজন শিল্পী হিসাবে, এবং বলিউডে আমার যাত্রাপথ নিয়ে আমি গর্বিত’। 

করোনা আবহে সরাসারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। ১১ ডিসেম্বর থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হচ্ছে 'দুর্গামতী : দ্য মিথ'-এর।

বন্ধ করুন