বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: শ্যুট ফেলে চিকেন খেতে বসল মিঠাই, তোর্সা, নন্দা! মাংসের হাড় নিয়ে সে কী মারামারি
চিকেনের হাড় নিয়ে মারামারি মিঠাই, তোর্সা আর নন্দার।
চিকেনের হাড় নিয়ে মারামারি মিঠাই, তোর্সা আর নন্দার।

Mithai: শ্যুট ফেলে চিকেন খেতে বসল মিঠাই, তোর্সা, নন্দা! মাংসের হাড় নিয়ে সে কী মারামারি

  • সৌমিতৃষা আর তন্বীর কিন্তু গলায় গলায় ভাব সেটের বাইরে। কিন্তু চিকেনের ক্ষেত্রে নো সমঝোতা!

২০২১ সালে টলিউডে ইতিহাস গড়েছে ‘মিঠাই’। একটানা ৩৮ সপ্তাহ প্রথম স্থান ধরে রেখেছে জি বাংলার এই ধারাবাহিক। এই লম্বা সময় ধরে মিঠাই-এর ধারে কাছেও আসেনি অন্য কোনও সিরিয়াল। এমনকী, বাংলা ধারাবাহিকের ইতিহাসে এতদিন ধরে শীর্ষে থাকার সৌভাগ্যও হয়নি কারও। 

ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু আর অদৃত রায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, দিয়া মুখোপাধ্যায়, তন্বী লাহা রয়-র মতো একগুচ্ছ তারকারা। সেটের নানা মুহূর্ত নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন এই তারকারা। এবারও সেরকম একটা ভিডিয়োই ভাইরাল হয়েছে। 

তন্বী নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছে সেটি। যেখানে দেখা যাচ্ছে শ্যুটে দেখানো হবে চিকেনের একটি দৃশ্য। আর তাই রান্না হওয়া চিকেন শ্যুট করার আগেই খেতে বসে গেল মিঠাই আর টেস। সঙ্গে আবার জুড়ে বসল নন্দাও। রিল লাইফে মিঠাই আর টেসের মধ্যে যতই ঝগড়া চলুক, রিয়েল লাইফে কিন্তু তাঁরা প্রিয় বন্ধু!

তন্বীকে বলতে শোনা গেল, পরিচালকের নিষেধ সত্ত্বেও তাঁরা চিকেন খাওয়া থেকে নিজেদের আটকাতে পারেনি। কারণ তা এতটাই সুস্বাদু রান্না হয়েছিল। এমনকী, তিনজনের মধ্যে চিকেলের লেগপিস নিয়েও মারপিট বেঁধে যায় প্রায়। নন্দার থেকে পায়ের হাড় ছিনিয়ে নেয় টেস। পরিষ্কার বলে দেয় মাংসের হাড় নিয়ে কোনও স্যাক্রিফাইস নয়। 

আপাতত এই ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকরাও জমিয়ে উপভোগ করছে বিহাইন্ড দ্য সিন এই মুহূর্তগুলি!

বন্ধ করুন