বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: পর্ন ব়্যাকেটের সঙ্গে যোগ,শিল্পার স্বামীর নামে এবার মামলা দায়ের ইডির
রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

Raj Kundra: পর্ন ব়্যাকেটের সঙ্গে যোগ,শিল্পার স্বামীর নামে এবার মামলা দায়ের ইডির

  • পর্ন ছবি তৈরি ও আপলোড করার অভিযোগে গত বছর জুলাই মাসে মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল রাজ কুন্দ্রাকে। এবার ইডির নজরে শিল্পার স্বামী। 

এবার ইডির নজরদারিতে বলি সুন্দরী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্নমামলায় রাজের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। গত বছর জুলাই মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ, এরপরই পর্ন মামলায় গ্রেফতারও হন শিল্পার স্বামী। 

২০২১ সালের ফেব্রুয়ারি সামনে মুম্বই পুলিশ পর্নকাণ্ডে জড়িত থাকার অপরাধে পাঁচজনকে গ্রেফতার করেছিল। ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে পর্ন ভিডিয়ো শ্যুট করতে বাধ্য করাচ্ছিল সেই চক্র, এমনটা অভিযোগ আসে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের কাছে। মুম্বইয়ের একাধিক জায়গায় চলছিল এই পর্ন ভিডিয়োর শ্যুটিং, শেষ মুহূর্তে নগ্ন ভিডিয়ো শ্যুটে গররাজি হলে তাঁদের উপর বড় অঙ্কের বোঝা চাপিয়ে দেওয়া হচ্ছিল। সেই সব পর্ন ভিডিয়ো এরপর একাধিক অ্যাপে আপলোড করা হত, যা টাকার বিনিময়ে দেখবার সুযোগ পায় সাবস্ক্রাইবাররা। 

এই মামলার তদন্ত করতে গিয়েই উঠে আসে ‘হটশটস’ অ্যাপের নাম। পরে জানা যায়, রাজ কুন্দ্রার ফার্ম বিহান (শিল্পার ছেলের নামে তৈরি)-এর সঙ্গে ইউকে স্থিত কোম্পানি কেনরিনের একটি চুক্তি রয়েছে। আর কেনরিন সংস্থাই ‘হটশটস’ অ্যাপের মালিক। যেটি রাজের আত্মীয় সংস্থা। ‘হটশটস’ অ্যাপে নানান পর্নগ্রাফিক ভিডিয়ো আপলোড করা হত। ‘হটশটস’ অ্যাপটির মালিকানাধীন সংস্থা কেনরিন হলেও ওই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করত রাজ কুন্দ্রার সংস্থা বিহান। 

এই মামলায় রাজের পাশাপাশি গ্রেফতার হন কোম্পানির আইটি প্রধান রায়ান থর্পও। পরে সেপ্টেম্বর মাসে জামিনে মুক্তি পান রাজ কুন্দ্রা। 

বন্ধ করুন