বাংলা নিউজ > বায়োস্কোপ > Besharam Rang Row: গেরুয়া বিকিনিতে দীপিকার ‘অশ্লীল’ নাচ, 'বেশরম রং' বিতর্কে পুড়ল শাহরুখের কুশপুতুল

Besharam Rang Row: গেরুয়া বিকিনিতে দীপিকার ‘অশ্লীল’ নাচ, 'বেশরম রং' বিতর্কে পুড়ল শাহরুখের কুশপুতুল

বিতর্ক কমছে না বেশরম রং ঘিরে

Besharam Rang Row: ‘বেশরম রং’ গানে অশ্লীলতার সীমা পার করেছেন দীপিকা, দৃশ্যায়নে রয়েছে হিন্দু ধর্মের অপমান- অভিযোগ তুলে ইন্দোরের রাস্তায় ‘পাঠান’ বয়কটের ডাক। জ্বলল শাহরুখের কুশপুতুল। 

বিতর্কের আঁচ কমার নাম নেই! পাঠান ছবির প্রথম গান মুক্তি পেতে না পেতেই বিতর্ক চরমে, ‘পাঠান’ বয়কটের ডাক থেকে শাহরুখ-দীপিকাকে তুলোধনা করতে ছাড়ছেন না নেটিজেনদের একটা বড় অংশ। এই গানের দৃশ্যায়নে দীপিকার গেরুয়া বিকিনিতে নাচ দেখে চটেছে ‘রক্ষণশীলরা’, তালিকায় রয়েছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র থেকে হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপাণী মহারাজ।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী এমনও ইঙ্গিত দিয়েছেন রাজ্যে নিষেধাজ্ঞা জারি হতে পারে পাঠানের উপর। বুধবার মধ্যপ্রদেশের ইন্দোর শহরে শাহরুখ-দীপিকার এই ছবির বিরোধিতায় প্রদর্শন চলল জমিয়ে। ছবিতে ‘আপত্তিকর দৃশ্য’ রয়েছে দাবি বিক্ষোভপ্রদর্শনকারীদের। গেরুয়া বিকিনিতে দীপিকার ওই নাচ মোটেই পছন্দ নয় তাঁদের। হিন্দু সংগঠন বীর শিবাজি গ্রুপের তরফে শাহরুখ-দীপিকার কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হল। জমিয়ে চলল ‘পাঠান-বিরোধী’ স্লোগান।

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছে পাঠানের এই গান, এমন দাবি তুলে এই ছবি বয়কটের দাবি তোলেন বিক্ষোভকারীরা। আগামী বছর জানুয়ারি মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার কটাক্ষ করে বলেন, 'দীপিকা এমনিতেও টুকরে টুকরে গ্যাং-এর সদস্যা। আপত্তিকর দৃশ্য ছবি থেকে ছেঁটে না ফেললে মধ্যপ্রদেশে পাঠান মুক্তি পাবে কিনা সেই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। তিনি আরও বলেন, ‘দূষিত মানসিকতা থেকে তৈরি এই গান তা স্পষ্ট বোঝা যাচ্ছে। গানের দৃশ্যায়নে যে পোশাক দীপিকা পাড়ুকোন পরেছেন তা প্রচণ্ড আপত্তিকর’।

বলিউড ছবি নিয়ে নরোত্তম মিশ্রার আপত্তি নতুন নয়। এর আগেও বহু বলিউড নির্মাতাদের সচেতন করেছেন তিনি। ‘আদিপুরুষ’ ছবির ট্রেলার দেখেও তিনি সচেতনতার বার্তা দিয়েছিলেন নির্মাতাদের। জানিয়েছিলেন, ‘আপত্তিকর দৃশ্য বদলে না ফেললে আইনি ব্যবস্থা নেওয়া হবে ছবির বিরুদ্ধে’।

তবে বিতর্ক যতই সঙ্গে থাকুক ইউটিউবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ‘বেশরম রং’-এর ভিউ সংখ্যা। প্রসঙ্গত, পাঁচ বছর পর ‘পাঠান’ দিয়েই রুপোলি পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘জিরো’ ছবিতে।পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে এসআরকে-র সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম আর দীপিকা পাড়ুকোনকে। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে যশ রাজ ব্যানারের এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিও শেয়ারিং নয়, ডেটিং অ্যাপ ছিল ইউটিউব! এই মাধ্যমের রয়েছে বহু অজানা রহস্য হার্ভার্ডের মত ভারতীয় কলেজে ডোনেশন হিসেবে শেয়ার নেওয়া হোক-নারায়ণমূর্তি যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন টাকা নেওয়ায় আয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়েছিলেন সুপার, জুটল কিল-চড়-ঘুষি ভোটের জন্য হোটেল বুকিং দিঘায়, আবার চালু কবে? যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা 'গডফাদার' থেকে সাংসদ, কলকাতায় খুন হওয়া বাংলাদেশি MP আনোয়ারুল আজিম আদতে কে?

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.