বাংলা নিউজ > বায়োস্কোপ > Jisshu-Solanki: ‘এই মায়াবী চাঁদের রাতে’ শোলাঙ্কির হাতে হাত রেখে কোন গোপন কথা বলতে চাইছেন যিশু?
যিশুর জোড়িদার শোলাঙ্কি 

Jisshu-Solanki: ‘এই মায়াবী চাঁদের রাতে’ শোলাঙ্কির হাতে হাত রেখে কোন গোপন কথা বলতে চাইছেন যিশু?

  • মুক্তি পেল ‘বাবা, বেবি ও'র প্রথম গান ‘এই মায়াবী চাঁদের রাতে’। সিঙ্গল ফাদার যিশুর প্রেমে পড়বেন শোলাঙ্কি, কেমন হবে তাঁদের প্রেমের উপাখ্যান?

শীতের দিনে এ এক উষ্ণতার গান! গিটার বাজিয়ে গান ধরেছে মেঘ রোদ্দুর (যিশু) আর মুগ্ধ হয়ে সেই প্রেমের গান শুনছে বৃষ্টি (শোলাঙ্কি)। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ খ্যাত পরিচালক অরিত্র মুখোপাধ্যায় এবার হাজির হচ্ছেন ‘বাবা বেবি ও’ (Baba Baby O) নিয়ে, আর সেই ছবিরই প্রথম গান ‘এই মায়াবী চাঁদের রাতে' প্রকাশ্যে এল এক শীতমাখা সন্ধ্যায়। প্রেম, বন্ধুত্ব, ভালোবাসা, খুনসুটি সবটাই মিলে মিশে আসে এই গান। 

মুক্তির পর থেকেই বাঙালি শ্রোতা-দর্শকদের মন কাড়ছে এই গান। গানটি সুরকার, সহকারী গীতিকার, এবং গায়ক ওপার বাংলার চমক হাসান। চমকের গানে মুগ্ধ কাঁটাতারের এপারের মানুষ। গান লঞ্চে সূদূর আমেরিকা থেকে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন চমক। শিল্পী জানালেন, ‘অরিত্র আর উন্ডোজের সঙ্গে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত, আজীবন সেটা আমি মনে রাখাব। আশা করি দর্শকদের গানটা ভালো লাগবে, আর অবশ্যই ছবিটাও’।  এই গানের মিউজিক লঞ্চে এক ছাদের তলায় দেখা মিলল ‘বাবা বেবি ও’ পরিবারকে। হাজির ছিলেন শোলাঙ্কি, যিশু-সহ পরিচালক অরিত্র মুখোপাধ্যায়, প্রযোজক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়-সহ অনান্যরা। 

প্রকাশ্যে এল বাবা বেবি ও-র গান 
প্রকাশ্যে এল বাবা বেবি ও-র গান 

পরিচালকের কথায়, ‘বাবা, বেবি ও একটি ভিন্ন স্বাদের প্রেমের গল্প এবং সম্পূর্ণ পারিবারিক বিনোদনমূলক ছবি’। চল্লিশোর্ধ্ব মেঘ রোদ্দুর চট্টোপাধ্যায় (যিশু সেনগুপ্ত) সিদ্ধান্ত নেন যে সারোগেসির মাধ্যমে পিতৃত্বের স্বাদ নেবেন তিনি। তবে কুড়ির কোঠায় থাকা বৃষ্টি রায়ের (শোলাঙ্কি রায়) সঙ্গে আলাপের পর তাঁর জীবন বদলে যায়। 

গান লঞ্চের অনুষ্ঠানে পর্দার মতো বাস্তবেও পরস্পরকে দেখে লজ্জায় লাল যিশু-শোলাঙ্কি। চরিত্র থেকে বেরোতে পারেননি তাঁরা। প্রেমেমাখা এই গান তো হল, তবে মেঘ রোদ্দুর আর বৃষ্টির প্রেমের উপখ্যান ঠিক কেমন হবে তা জানতে অপেক্ষা প্রেম দিবসের প্রাক্কালের। আগামীা ৪ঠা ফেব্রুয়ারি, ২০২২ মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন