বাংলা নিউজ > বায়োস্কোপ > Ei Path Jadi Na Sesh Hoi: একশোয় পা! ফুল অন পার্টি মুডে উর্মি-সাত্যকির পরিবার
১০০ এপিসোডে পা রাখা উপলক্ষ্যে পার্টিতে ব্যস্ত টিম ‘এই পথ যদি না শেষ হয়’।
১০০ এপিসোডে পা রাখা উপলক্ষ্যে পার্টিতে ব্যস্ত টিম ‘এই পথ যদি না শেষ হয়’।

Ei Path Jadi Na Sesh Hoi: একশোয় পা! ফুল অন পার্টি মুডে উর্মি-সাত্যকির পরিবার

  • পার্টির ঝকঝকে ছবি মন কাড়ল সকলের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ‘এই পথ যদি না শেষ হয়’। উর্মি আর সাত্যিকির প্রেম মন কেড়েছে সবার। এই কিছুদিন আগেই যখন সাত্যিকির সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়েছিল উর্মি, তখন বেশ করে দু'কথা শোনানো হয়েছিল সাত্যকিকে দর্শকদের তরফ থেকে। 

সম্প্রতি ১০০ এপিসোডে পা রাখল টিম ‘এই পথ যদি না শেষ হয়’। আর তার জন্য জমিয়ে পার্টি করল কলা-কুশলীরা। ইতিপূর্বেই সিরিয়ালের সেটে সকলে মিলে কেক কেটেছিলেন। সোশাল মিডিয়ার দৌলতে ভাইরালও হয়েছিল সেই ছবি। 

শহরের এক জনপ্রিয় রেস্তোপাবে বসেছিল পার্টির আসর। যাতে হাজির ছিল গোটা টিমের সঙ্গে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারও। ছিলেন স্বর্ণেন্দুর প্রেমিকা ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া আর্থাৎ শ্রুতি দাস। সে পার্টির বেশ কিছু ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন উর্মি। লিখেছেন, ‘আমরা ❤️ “আমাদের পরিবার"❤️’

সিরিয়ালে উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। আর সাত্যকির চরিত্রে রয়েছেন ঋত্বিক মুখোপাধ্যায়। যদিও TRP তালিকায় সেরা দশে সেভাবে এখনও নিজেদের জায়গা করে নিতে পারেনি এই ধারাবাহিক। তবে, স্বর্ণেন্দুর বিশ্বাস, গল্পের যে টুইস্ট দর্শকদের জন্য থাকবে, তা সহজেই তাঁদের মন কেড়ে নেবে। আর তাই জনপ্রিয়তা কমবে না ‘এই পথ যদি না শেষ হয়’র।

বন্ধ করুন