বাংলা নিউজ > বায়োস্কোপ > Ei Poth Jodi Na Sesh Hoy: উর্মিকে খুঁজে পেয়ে আনন্দে চোখের জল ফেলল সাত্যকি! ‘এভাবে আগলে রেখো’, মত দর্শকের
উর্মি আর সাত্যকি। (ছবি- জি ৫)
উর্মি আর সাত্যকি। (ছবি- জি ৫)

Ei Poth Jodi Na Sesh Hoy: উর্মিকে খুঁজে পেয়ে আনন্দে চোখের জল ফেলল সাত্যকি! ‘এভাবে আগলে রেখো’, মত দর্শকের

  • উর্মি আর সাত্যকির দেখা হওয়ার মুহূর্ত চোখে জল এনে দিল নেটিজেনদের। 

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে সম্প্রতি এসেছে বড় টুইস্ট। বিয়েটা অসম্মতিতে হলেও একে-অপরকে মন দিতে শুরু করেছিল উর্মি-সাত্যকি। তবে তার মাঝেই হল ভুল বোঝাবুঝি। তবে হঠাৎই সাত্যিকি রিনির কথায় সন্দেহ করতে শুরু করে উর্মিকে। ভুলো বোঝাবুঝির কারণে সকলের সামনে বউকে অপমান করে বসে সাত্যকি। তারপর বাড়ি ছাড়ে উর্মি। তবে, নিজের ভুল বুঝতে পেরে উর্মিকে খুঁজতে বেরোয় সাত্যকি। কিন্তু বাবার বাড়িতেও ফেরেনি সে! এদিকে উর্মির মা রেগে গিয়ে সাত্যকি ও গোটা পরিবারের ওপর নিয়ে আসে বধূ নির্যাতনের অভিযোগ। 

উর্মিকে খুঁজতে নিজের জান লড়িয়ে দেয় সাত্যকি। সব জায়গায় খুঁজতে থাকে স্ত্রীকে। তারপর গাড়ির মধ্যেই ঘুমিয়ে পড়লে কারও হাতের ছোঁয়ায় তাঁর ঘুম ভাঙে। চোখ খুলে দেখে গাড়ির পাশেই দাড়িয়ে আছে উর্মি। সে জানায়, সাত্যকিকে ছেড়ে কোথাও যায়নি সে। সাত্যকির সঙ্গে বাড়ি ফিরে যেতেও রাজি হয়। তবে একটাই শর্ত রাখে, এবার থেকে যাতে সে আর উর্মিকে আকারণে ভুল না বোঝে।

উর্মি-সাত্যকির দেখা হওয়ার এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে সাত্যকির মতোই চোখের জল ফেলেছে দর্শকরাও। সবাই সাত্যিকির কাছে অনুরোধও রেখেছে, এরকম কাজ যেন সে আর না করে। ধারাবাহিকের এতদিনের ‘সেরা দৃশ্য’ হিসেবেও উল্লেখ করা হয়েছে এটিকে। 

শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্য়েই লকডাউনের কারণে বন্ধ রাখা হয়েছিল সম্প্রচার। এই ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের কাছে বড় চ্যালেঞ্জ ছিল দর্শকদের ফিরিয়ে আনা। তবে, উর্মি আর সাত্যকির রসায়ন ধীরে ধীরে মন জয় করে নিয়েছে সকলের। ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা। এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী।

বন্ধ করুন